বিয়ের জন্য চাপ আসছে: জয়া Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বিয়ের জন্য চাপ আসছে: জয়া

বিয়ের জন্য চাপ আসছে: জয়া




অনলাইন ডেস্ক:সম্প্রতি জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের কিছু আবেদনময়ী ছবি তুমুল উষ্ণতা ছড়াচ্ছে অনলাইনে। ছবিতে জয়াকে আকর্ষণীয়া কিন্তু বিষাদাচ্ছন ভঙ্গিতে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। তা নিয়ে ভক্তদের মনে প্রশ্নই উঁকি দিচ্ছে যে, প্রিয় নায়িকা কি একাকিত্বে ভুগছেন?এই প্রশ্নের উত্তর পাওয়া গেছে গত ১৫ মার্চ ভারতের প্রভাবশালী ইংরেজি দৈনিক ইন্ডিয়ান এক্সপ্রেসের বিনোদন ও লাইফস্টাইলভিত্তিক ম্যাগাজিন ‘ইনডালজ’ এ জয়াকে নিয়ে প্রকাশিত প্রতিবেদনে। যে প্রতিবেদনে নানা বিষয় কথা বলেন জয়া।

 

প্রতিবেদনে জয়া বলেন, অবসর সময় তার পোষা কুকুর ক্লেওর সঙ্গে কাটাতে পছন্দ তার। শুটিংয়ের ব্যস্ততা না থাকলে নিজের মধ্যে থাকেন তিনি। নিজেকে নিয়ে ব্যস্ত থাকেন। বাগানের যত্ন নেন। নিজের আরও অনেক কিছু।

 

কাজের বাইরের এ সময়টাতে গণমাধ্যম থেকে দূরে থাকতেই পছন্দ বলে জানান জয়া। সেখানে জয়া তার আরেকটি পোপন খবর বলেছেন। সেটা হচ্ছেন জয়া নাকি ভীষণ লাজুক। তার এ খবর জানেন না কেউ।

 

কলকাতায় এখন নিয়মিত কাজ করছেন জয়া। সেখানে নায়িকাদের সঙ্গে তার ভালো সম্পর্কের কথা জানিয়েছেন তিনি। তেমন কোন ছেলে বন্ধু নেই তার। নেই প্রেম করার সময়ও। প্রেমের সময় নেই, তাহলে কি বিয়ের কথা ভাবছেন না অভিনেত্রী? পছন্দের কেউ কি তবে নেই? প্রশ্ন শুনে জয়া হেসে উঠেন। বলেন, এখন পর্যন্ত না। বিয়ের পরেও করা যাবে। এত দ্রুত আমি ঘরোয়া পরিবেশে নিজেকে বন্দী করতে চাচ্ছি না। আমি আরও কাজ করতে চাই। পরিবার থেকে অবশ্য বিয়ের চাপ আসছে।

 

কিন্তু আমি না শোনার ভান করে বসে থাকি।

পরের প্রশ্ন আসে, তিনি তার জীবনসঙ্গীর কাছে কী কী গুণ আশা করেন? জয়া বললেন, আমি চেহারাকে এত গুরুত্ব দেই না। আমার জীবনসঙ্গীকে অবশ্যই বিচক্ষণ, অনুভূতিশীল এবং প্রতিশ্রুতিশীল মানুষ হতে হবে। একজন সৃজনশীল ব্যক্তিকে কদর করার মতো মন-মানসিকতা থাকতে হবে তার।

এদিকে সম্প্রতি জয়া আহসান কলকাতার ‘বিনি সুতোয়’ ছবির কাজ শেষ করেছেন। এতে তার বিপরীতে আছেন ঋত্বিক চক্রবর্তী। ছবিটির ডাবিং শুরু হবে কিছু দিনের মধ্যে।

 

অন্যদিকে বাংলাদেশে জয়া আহসান অভিনীত ‘বিউটি সার্কাস’ ছবির ফার্স্টলুক প্রকাশ পেয়েছে। এতে সার্কাসকন্যা ‘বিউটি’ রূপে দেখা গেছে জয়াকে।

 

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD