বিআইডব্লিউটিএ’র ওসমান গনি,পাইলট সাহাবুদ্দিন ও পাইলট সুমন'র বিরুদ্ধে মামলা Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বিআইডব্লিউটিএ’র ওসমান গনি,পাইলট সাহাবুদ্দিন ও পাইলট সুমন’র বিরুদ্ধে মামলা

বিআইডব্লিউটিএ’র ওসমান গনি,পাইলট সাহাবুদ্দিন ও পাইলট সুমন’র বিরুদ্ধে মামলা




নিজস্ব প্রতিবেদক // যৌতুকের দাবীতে নির্যাতনের অভিযোগে বিআইডব্লিউটিএ’র ৩ পাইলটের বিরুদ্ধে মামলা করা হয়েছে। বৃহস্পতিবার (১১ অক্টোবর) বরিশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আমলি আদালতে মামলাটি করেন নগরীর রসুলপুর এলাকার বাসিন্দা পাইলট ওসমান গনির স্ত্রী মঞ্জু বেগম।

বিচারক মামলাটি ৯নং ওয়ার্ড কাউন্সিলরকে এ বিষয়ে তদন্ত করে আদালতে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন। মামলার অভিযুক্তরা হলো, বরিশাল বিআই ডব্লিউটিএ’র পাইলট ভবনের বাসিন্দা পাইলট ওসমান গনি, পাইলট সাহাবুদ্দিন ও পাইলট সুমন।

অভিযোগ সুত্রে জানা গেছে, আসামিদের সহকর্মী হিসেবে চাকুরী করে আসছিলো ১ সন্তানের জননী মঞ্জু বেগম। এক পর্যায় তাকে প্রেমের প্রস্তাব দেয় নিজেকে অবিবাহিত দাবি করা পাইলট ওসমান গনি। এতে ১ সন্তানের জননি মঞ্জু বেগম রাজি না হওয়ায় পরবর্তিতে তাকে বিয়ের প্রস্তাব দেয়া হয়। এতে অস্বীকার করলে ওসমান আত্মহত্যার হুমকি দেয়। এতে মামলার অন্যান্য আসামিরা মঞ্জু বেগমকে অনুরোধ করলে মঞ্জু বেগমের প্রথম সন্তানকে মেনে নেয়ার শর্তে স্বামিকে তালাক দিয়ে ২০০৯ সালে ওসমান গনিকে বিয়ে করে।

এরপর প্রায় ৮ বছর ধরে পার্শবর্তি এলাকায় একটি ভাড়া বাড়িতে বসবাস করে আসছিলো তারা। এরমধ্যেই মঞ্জু বেগম জানতে পারে ওসমান গনির পুর্বের স্ত্রী সন্তান রয়েছে। এনিয়ে তাদের মধ্যে মনমালিন্য দেখা দিলে ওসমান গনি যৌতুকের দাবিতে বিভিন্ন সময় মঞ্জু বেগমকে শারিরিক নির্যাতন শুরু করে। এমনকি মঞ্জুর গর্ভের সন্তানও নষ্ট করে দেয়।

এর পুর্বে বিভিন্ন সময়ে প্রায় ২ লাখ নেয়ার পরও গত ১৮ আগষ্ট ওসমান স্ত্রীর কাছে ৩ লাখ টাকা যৌতুক দাবি করে। এতে মঞ্জু অপারগতা প্রকাশ করলে অন্যন্য আসামিদের সহযোগীতায় আসামি ওসমান মঞ্জু বেগমকে মারধর করে সন্তানসহ বাসা থেকে তাড়িয়ে করে দেয়। ৫ অক্টোবর আসামিদের সাথে মিমাংসার চেষ্টা করলে যৌতুক ছাড়া সংসার করতে অস্বীকার করলে গতকাল মামলা করা হয়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD