বানারীপাড়ার ভাইস চেয়ারম্যান প্রার্থী হতে চান সাংবাদিক রাহাদ সুমন Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বানারীপাড়ার ভাইস চেয়ারম্যান প্রার্থী হতে চান সাংবাদিক রাহাদ সুমন

বানারীপাড়ার ভাইস চেয়ারম্যান প্রার্থী হতে চান সাংবাদিক রাহাদ সুমন




সুমন খান,বানারীপাড়া প্রতিনিধি ঃ মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও দুর্নীতিমুক্ত আলোকিত বানারীপাড়া বিনির্মাণের প্রত্যয় নিয়ে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন বানারীপাড়া প্রেসক্লাবের সভাপতি,পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও স্যাটেলাইট টিভি চ্যানেল এসটিভি বাংলার বরিশাল বিভাগীয় প্রধান (ব্যুরো চিফ) রাহাদ সুমন।

 

ইতিমধ্যে ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগের সমর্থন চেয়ে তিনি জেলা আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকের কাছে লিখিত আবেদন করেছেন। এর আগে তিনি বরিশাল জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে দলের সমর্থন চেয়ে আবেদন করেছিলেন।

 

২০১৪ সালে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে বানারীপাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে দলের বৃহত্তর স্বার্থে ও বঙ্গবন্ধুর ভাগ্নে জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপির প্রতি শ্রদ্ধা জানিয়ে দল সমর্থিত প্রার্থী শরীফ উদ্দিন আহমদ কিসলুকে সমর্থন দিয়ে রাহাদ সুমন তার প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছিলেন।

 

 

ওই সময় উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ পরবর্তী নির্বাচনে রাহাদ সুমনকে তার ত্যাগের পুরস্কার দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন। শরীফ উদ্দিন আহমদ কিসলুও তখন অঙ্গিকার করেছিলেন পরবর্তী নির্বাচনে তিনি প্রার্থী না হয়ে রাহাদ সুমনকে সমর্থন দেবেন।

 

সেক্ষেত্রে এবারের নির্বাচনে দল তাকে সমর্থন দেবে বলে রাহাদ সুমন আশাবাদী। প্রায় দুই দশক ধরে বিভিন্ন শীর্ষ জাতীয় ও আঞ্চলিক পত্রিকায় কর্মরত বিশিষ্ট সাংবাদিক রাহাদ সুমন বানারীপাড়া প্রেসক্লাবের টানা ১৪ বার নির্বাচিত সভাপতি,উপজেলা মাদক বিরোধী জোটের সভাপতি,উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক,জাতীয় পুরস্কার প্রাপ্ত বন্দর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের টানা দুই মেয়াদের (২০১১-২০১৭) সভাপতি, ঐতিহ্যবাহী দক্ষিণ নাজিরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের বর্তমান সভাপতি, ঐহিত্যবাহী বানারীপাড়া সরকারী মডেল ইউনিয়ন ইনস্টিটিউশন (পাইলট) স্কুল পরিচালনা পর্ষদের (২০১৬-২০১৮) সাবেক অভিভাবক সদস্য

 

 

,বানারীপাড়া পাবলিক লাইব্রেরী ও হাইকেয়ার (বধির) স্কুলের আজীবন সদস্য,উপজেলা আইন-শৃঙ্খলা, সন্ত্রাস, জঙ্গিবাদ ও নাশকতা প্রতিরোধ কমিটির সদস্য,জেলা ও উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সদস্য এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুষ্ঠু ব্যবস্থাপনা কমিটির সদস্য সহ অসাম্প্রদায়িক ও প্রগতিশীল বিভিন্ন সংগঠনের শীর্ষ পদে আসীন থেকে আলোকিত বানারীপাড়া ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ক্ষুধা, দারিদ্র, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত সোনারবাংলা বির্নিমাণ এবং বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার রূপকল্প-২০২১ ও ২০৪১ বাস্তবায়নে তৃনমূলে রাজনীতি ও লেখনীর মাধ্যমে আপসহীন ভাবে কাজ করে যাচ্ছেন।

 

 

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD