বরিশাল নগরীর টিয়াখালি এলাকায় বিনয় সরকার'র চাঁদাবাজী Latest Update News of Bangladesh

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:০১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশাল নগরীর টিয়াখালি এলাকায় বিনয় সরকার’র চাঁদাবাজী

বরিশাল নগরীর টিয়াখালি এলাকায় বিনয় সরকার’র চাঁদাবাজী




স্টাফ রিপোর্টার : আসন্ন দুর্গাপূজাকে কেন্দ্র করে বরিশাল নগরীর বিভিন্ন মন্দিরে উৎসব মুখর পরিবেশ তৈরী হয়েছে। বরিশাল সিটিতে রয়েছে কয়েকশ পুজা মন্ডপ আর এ মন্ডপ গুলোর চারপাশে গড়ে উঠছে ভাসমান বিভিন্ন খাবার ও সামগ্রীর দোকান। আর এই সকল ছোট ছোট দোকানীদের কাছ থেকে ক্ষমতাসম্পন্ন নেতারা নিচ্ছে মাসয়ারা।

এরই ধারাবাহিকতায় বরিশাল নগরীর , ২৬নং ওয়ার্ডের টিয়াখালি এলাকার ঠাকুর বাড়ির পোল সংলগ্ন ঠাকুর বাড়ির মন্দিরের দূর্গা পূজা উপলক্ষে কয়েকটি ভাসমান দোকান বসলে স্থানীয় এক চাঁদা বাজের লোভের শিকার হয় সাধারন এক (চটপটি) দোকানী সহ আরো কয়েকটি দোকানের মালিক।

নগরীর ২৬নং ওয়ার্ডের বাসিন্দা বিনয় সরকার নামের এক চাঁদাবাজকে স্থানীয় জনতা চিহ্নিত করে ওয়ার্ড কাউন্সিলরের কাছে অভিযোগ করেছে।

স্থানীয় সুত্রে জানা যায়, ২৬নং ওয়ার্ডের টিয়াখালি এলাকার ঠাকুর বাড়ির পোল সংলগ্ন ঠাকুর বাড়ির মন্দিরের দূর্গা পূজা উপলক্ষে কয়েকটি ভাসমান দোকান বসে, বিনয় সরকার প্রতি দোকান থেকে ১,০০০ হাজার টাকা চাঁদা দাবি করে প্রতি দোকানের মালিকের কাছে। বিনয় সরকার ওই এলাকার অতুল সরকারের ছেলে।

স্থানীয় দোকানী মামুন শেখ বলেন,আমি বিনয় সরকারের কাছ থেকে দুর্গাপূজা উপলক্ষে এই নয় দিনের জন্য এক হাজার টাকায় ভাড়া নিয়েছি। তবে এটা অবৈধ ভাবে খালপাড়ে করা হয়েছে তা আমার জানা ছিলো না।

এদিকে বিনয় সরকারের কাছে জানতে চাইলে তিনি বলেন,জমি আমার মামার সেখানে ছোট্ট করে একটি দোকান দিয়েছি এক কথা সত্য কিন্তু খালের মাঝেও না আবার রাস্তার ভিতরেও না। অন্য এক প্রশ্নের জবাবে তিনি বলেন,খাল দখল অভিজানের সময় আমার দোকান উচ্ছেদ করা হয়েছিল । স্থানীয়দের অভিযোগ বিনয় সরকার অবৈধ ভাবে সরকারের বিরোধীতা করে ফের বঙ্গবন্ধু খাল দখল করে নিয়েছে। এ অবস্থায় প্রশাসনের কাছে সাধারন জনগনের একটাই দাবি পূনরায় বঙ্গবন্ধু খালের অবৈধ স্থাপনা উচ্ছেদ করে যাতে করে বঙ্গবন্ধু খাল তার আগের অবস্থায় ফিরে পায়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD