বরিশালে সশস্ত্র বাহিনী দিবস উদযাপিত Latest Update News of Bangladesh

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:২১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশালে সশস্ত্র বাহিনী দিবস উদযাপিত

বরিশালে সশস্ত্র বাহিনী দিবস উদযাপিত




শামীম আহমেদ॥ বরিশাল ও খুলনায় যথাযোগ্য মর্যাদায় ও ভাব গাম্ভীর্যের মধ্য দিয়ে বাংলাদেশ সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে স্বাধীনতা যুদ্বে শহীদ বীরশ্রেষ্ট রুহুল আমিন ও শহীদ বীর বিক্রম মহিবুল্লাহর মাজার জিয়ারত ও পুস্পস্তবক অপর্ণ করা সহ বরিশাল ও খুলনায় জনসাধারনের পরিদর্শনের জন্য উন্মুক্ত ভাবে ব্যবস্থা করেন বাংলাদেশ নৌবাহিনী।

বুধবার বিকালে বরিশাল বিআইডব্লিউটি’এ ঘাটে ‘বাংলাদেশ নৌ বাহিনী যুদ্ধ জাহাজ কর্নফুলী’ জাহাজে বিভিন্ন অংশ ঘুড়ে দেখা ও জাহাজ সম্পর্কে পরিদর্শনে আসা জনসাধারনকে অবহিত করেন নৌ বাহিনীর সদস্যরা।

নৌ বাহিনীর দেয়া তথ্য সূত্রে জানা যায় স্বাধীনতা যুদ্ধে পাক হানাদার বহিনীর হাতে বাংলাদেশ নৌ বাহিনীর শহীদ হওয়া সদস্যদের স্বরনে ও সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে আজ বুধবার সকালে কমান্ডার খুলনা নেভাল এরিয়া রিয়ার এডমিরাল এম আশরাফুল হক খুলনাস্থ রুপসা ফেরিঘাট সন্নিকটে স্বাধীনতা যুদ্ধে শহীদ বীর শ্রেষ্ট রুহুল আমিন ও শহীদ বীরবিক্রম মহিবুল্লাহ মাজার জিয়ারত করা সহ পুস্পস্তাবক অপর্ণ করা হয়।

এসময় খুলনা অঞ্চলের সেনা ও নৌবাহিনীর উচ্চপদস্থ কর্মকর্তা ও সদস্য উপস্থিত ছিলেন।
এছাড়া সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে বরিশাল বিআইডব্লিউটি’এ ঘাটে বাংলাদেশ নৌবাহিনী যুদ্ব জাহাজ কর্নফুলী।
অপরদিকে খুলনার রকেট ঘাটে নৌবাহিনীর পদ্মা’ মোংলাস্থ দিগরাজ ঘাটে গোমতি যুদ্ব জাহাজ দুপুর থেকে সন্ধা পর্যন্ত জনসাধারনের জন্য উন্মুক্ত করা হয়।

অপরদিকে বিকালে খুলনাস্থ খালিশপুরে বাংলাদেশ নৌবাহিনীর তিতুমির ঘাটিতে বরিশাল ও খুলনা বিভাগের মুক্তিযুদ্ধা ও অবসরপ্রাপ্ত সামরিক কর্মকর্তা ও তাদের পরিবারবর্গদেরকে সম্মানে এক সংবর্ধনার আয়োজন করেন।এউপলক্ষে স্বাধীনতা যুদ্ধে শাহাদৎ বরণকারী সকল বীর শহীদ মুক্তিযোদ্বাদের রুহের মাগফেরাত ও দেশের শান্তি এবং সমৃদ্বি কামনা করে বিশেষ দোয়া-মোনাজাত করা হয়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD