বরগুনায় বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগে বিএনপি নেতাসহ ২৬ জনের বিরুদ্ধে মামলা Latest Update News of Bangladesh

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৪০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরগুনায় বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগে বিএনপি নেতাসহ ২৬ জনের বিরুদ্ধে মামলা

বরগুনায় বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগে বিএনপি নেতাসহ ২৬ জনের বিরুদ্ধে মামলা

বরগুনায় বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগে বিএনপি নেতাসহ ২৬ জনের বিরুদ্ধে মামলা




বরগুনা প্রতিনিধি॥ বরগুনা সদর উপজেলায় এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগে জেলার ১০ নম্বর নলটনা ইউপি চেয়ারম্যান ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক কেএম সফিকুজ্জামান মাহফুজসহ ২৬ জনের বিরুদ্ধে হত্যা মামলা হয়েছে।

 

 

বৃহস্পতিবার সকালে বরগুনার মুখ্য বিচারিক হাকিম আদালতে মামলাটি দায়ের করেন মৃত সিদ্দিক মাঝির মেয়ে হালিমা বেগম। মামলাটি আমলে নিয়ে ১৬ অক্টোবরে মধ্যে ময়নাতদন্ত সহ সুরতহাল প্রতিবেদন আদালতে জমা দেয়ার জন্য পুলিশকে নির্দেশ দিয়েছেন বরগুনার মুখ্য বিচারিক হাকিম মাহবুব আলম। মামলায় প্রধান আসামি করা হয়েছে চেয়ারম্যানের চাচা শ্বশুর নজরুল ইসলামকে।

 

 

সিদ্দিক মাঝি নলটোনা ইউপির শিয়ালিয়া গ্রামের আতাহার মিয়ার ছেলে। মামলায় অভিযোগ করা হয় ইউনিয়ন চেয়ারম্যান ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক কেএম সফিকুজ্জামান মাহফুজের নির্দেশে তার চাচা শ্বশুর নজরুল চৌধুরী এই ঘটনা ঘটিয়েছে।

 

 

সিদ্দিক মাঝির মেয়ে হালিমা বেগম মামলার বর্ণনায় অভিযোগ করে বলেন, বাবার সঙ্গে চেয়ারম্যানের চাচা শ্বশুরের আর্থিক বিরোধ ছিল। ৫ দিন আগে তাকে ধরে নিয়ে ৪ ঘণ্টা নির্যাতন করে ছেড়ে দেয়। ঘটনার দিন বারটায় বাবা ফোন করে জানান, ‘ওরা আমাকে মেরে ফেলল আমাকে বাঁচা।’ আমরা ছুটে গিয়ে তাকে রাস্তার উপর অজ্ঞান অবস্থায় উদ্ধার করে পৌনে ৩টার দিকে হাসপাতালে ভর্তি করি ৩ টার দিকে তিনি মারা যায়।

 

 

চেয়ারম্যান কে এম সফিকুজ্জামান মাহফুজ বলেন, মূলত আমার চাচা শ্বশুর টাকা পাবে তার কাছে। চাচা শ্বশুর আমার কাছে এ বিষয়ে অভিযোগ দিলে সিদ্দিক ফকির সময় নিয়েছেন। এলাকায় ছিলাম না, কি হয়েছে বলতে পারবো না।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD