ফের আলোচিত মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ ! Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ফের আলোচিত মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ !

ফের আলোচিত মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ !

voiceofbarishal.com




এম.এস.আই লিমনঃগতকাল বিকেল থেকে টানা কয়েক ঘন্টা বরিশালের নাগরীকদের সমেস্যা শুনে তাৎক্ষণিক ভাবে সমাধান করার ঘটনায় আলোচিত মেয়র হিসেবে সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ’র নাম রটছে। বরিশাল সিটি কর্পোরেশন(বিসিসি)’র তৃতীয় তলায় সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সাধারন নগরবাসিদের নিয়ে আলোচনা সভায় তাৎক্ষণিকভাবে ব্যবস্থা গ্রহনের মধ্য দিয়ে নগরবাসিদের প্রাপ্য কাঙ্খিত সেবা নিশ্চিত করন নগরবাসিদের কাছে জনপ্রতিনিধিরা সেবা প্রদান ও জবাবদিহি করতে বাদ্ধ তার প্রমান নগরপিতার এহেন ঘটনায় উঠে এসেছে।

গতকাল বিসিসি’র নগরভবনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত বরিশাল সিটি কর্পোরেশন(বিসিসি)’র নগরবাসীর সাথে আলোচনায় অংশ নেয় মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। সেসময়ে উপস্থিত সাধারন নগরবাসীরা তাদের নানান দিকের সমেস্যার বিষয় তুলে ধরলে তাৎক্ষণিক ভাবে সমেস্যা সমাধান এবং তারই এমন করে প্রতিটা নাগরিকদের তাদের কাঙ্ক্ষিত সেবা নিশ্চিত করনে জোরদার ভাবে সংশ্লিষ্ট সকল সেবা প্রদানে নিয়োজিত কর্মকর্তা কর্মচারীদের সহ নির্বাচিত সকল জনপ্রতিনিধিদের নাগরীকদের মূল্যায়ন করে কাঙ্ক্ষিত সেবা নিশ্চত করনের নির্দেশনা প্রদান করে।

অনুষ্ঠিত সাধারন নগরবাসিদের নিয়ে আলোচনা সভায় নির্বাচিত ওয়ার্ড কাউন্সিল, সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিল সহ বিভাগীয় শাখা প্রধানেরা এ সময় উপস্থিত ছিল।বিসিসি’র নগরভবনের তৃতীয় তলার সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায়  সাধারণ নাগরিকের সমস্যা আলাদা করে মনোযোগ সহকারে শুনে তৎক্ষণাৎ তা সমাধান দেয়ার চেষ্টা করেন তিনি।

তার এহেন ঘটনায় এবং নগরবাসিদের মূল্যায়ন করার বিষয়গুলো গোটা নগরবাসিদের মাঝে আলোড়ন তৈরি করেছে। এই প্রথম কোন নির্বাচিত বিসিসি’র মেয়র নগরবাসীদের মূল্যায়ন করে নির্বাচনী ওয়াদা/প্রতিশ্রুতি না দিয়ে তৎক্ষনাৎ সমেস্যার সমাধানের নিমিত্তে সরাসরি কাজ করেন। এসময় উপস্থিত অন্যান্যরা স্বচ্ছ বিসিসি’র যোগ্য মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ এমনটাই তার কর্মকান্ডে ফুটে উঠেছে বলেও জানায়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD