প্রেম-ভালোবাসা বলে কিছুই নেই, এখন সবটাই শরীর-সর্বস্ব : দেবলীনা Latest Update News of Bangladesh

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:১৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
আমরা লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করতে বিশ্বাসী: বরিশালে ইসি হাবিব হিজলায় যৌথ অভিযানে আটক ১০ জেলে, জরিমানা গৃহবধূর স্যালোয়ারের মধ্যে ইয়াবা, অতঃপর … বরিশালে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্য কোন দ্বন্দ্ব নেই: চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির মোবাইল ইন্টারনেট গতি সূচকে বাংলাদেশের আরও অবনতি ৫২৭টি ভারতীয় খাদ্যপণ্যে ক্যানসার সৃষ্টিকারী উপাদানের অস্তিত্ব মিলেছে: ইইউ মাদক মামলার বাদী পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ, আসামী খালাস কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা বৃষ্টির জন্য বরিশালে ইসতিসকার নামাজ আদায় সদর উপজেলার শিক্ষা ও চিকিৎসা সেবা নিশ্চিত করতে চাই : এসএম জাকির




প্রেম-ভালোবাসা বলে কিছুই নেই, এখন সবটাই শরীর-সর্বস্ব : দেবলীনা

প্রেম-ভালোবাসা বলে কিছুই নেই, এখন সবটাই শরীর-সর্বস্ব : দেবলীনা




বিনোদন ডেস্ক: পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী দেবলীনা দত্ত। টিভি সিরিয়াল ও চলচ্চিত্রে সমানভাবেই দাপিয়ে বেড়াচ্ছেন তিনি। নব্বই দশকের মাঝামাঝি সময়ে অভিনয় জগতে পা রাখেন তিনি। বর্তমানে বড় পর্দার কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) পহেলা ফাল্গুন, সরস্বতী পূজা ও বিশ্ব ভালোবাসা দিবস। আজ এই তিন উৎসবের আমেজে মেতেছে বাঙালি। আর এই বিশেষ দিনগুলো নিয়ে ভারতীয় গণমাধ্যম সঙ্গে কথা বলেছেন দেবলীনা।

এসময় অভিনেত্রী জানান, বর্তমানে প্রেম-ভালোবাসা বলে কিছু নেই, এখন সবটাই শরীর-সর্বস্ব। পাশাপাশি নিজের প্রথম প্রেমের স্মৃতিচারণও করেন তিনি।

প্রথম প্রেমের বিষয়ে দেবলীনা বলেন, আমার এলাকায় একজনের প্রেমে পড়েছিলাম। সেই ছেলেটিই ছিল আমার প্রথম প্রেমিক। তাকে মন দিয়েছিলাম। ৭ বছর সম্পর্কে ছিলাম। আমার পরিবার থেকেও এই সম্পর্কে সম্মতি ছিল। দশম শ্রেণিতে পড়ার সময় ওর সঙ্গে ভালোবাসা বিনিময় করি। কিন্তু এখন সে আমার অতীত।

প্রথম প্রেম বলে ভুলিনি। আমাদের এক অনাবশ্যক কারণে ভেঙে যায় সম্পর্ক। তবুও সেই সময়টা আজও ভুলতে পারি না। আসলে সময়টাই মনে থাকে, কিন্তু মানুষটা ফিকে হয়ে যায়।

বর্তমান সময়ে সরস্বতী পূজা, ভালোবাসা দিবস— সবই বদলে গেছে জানিয়ে অভিনেত্রী বলেন, এখনকার দিনের সরস্বতী পূজা কিন্তু আগের মতো নেই। সবকিছুই সোশ্যাল মিডিয়াকেন্দ্রিক। আমরা ছোটবেলায় এই বিশেষ দিনটির সারা বছর অপেক্ষা করতাম।

শুধু তাই নয়, সারা বছর যার দিকে চোখ তুলে তাকাতে ইতস্ত বোধ করতাম, সরস্বতী পূজার দিন তার সঙ্গে একটু দৃষ্টি বিনিময় হবে— এই আশায় ৩৬৪ দিন অপেক্ষা করতাম। কিন্তু এখন তো প্রেম-ভালোবাসার সংজ্ঞাই বদলে গিয়েছে, এখন সবটাই শরীর-সর্বস্ব হয়ে গিয়েছে।

বদলে যাওয়ার কারণ ব্যাখ্যা করে দেবলীনা বলেন, এর কারণ মোবাইল ফোন। বর্তমানে ইন্টারনেটে এটা-ওটা সার্চ করে ছোট থেকেই নানা ধরনের কনটেন্ট দেখে ফেলছে তারা। এতে রোমান্সের পবিত্রতা কিংবা সারল্য হারিয়ে গেছে।

প্রসঙ্গত, প্রথম প্রেমে ব্যর্থ হন দেবলীনা। পরবর্তীতে ভালোবেসেই নির্মাতা তথাগত মুখার্জির সঙ্গে সাত পাকে বাধা পড়েন এই অভিনেত্রী। ২০২১ সালে গুঞ্জন চাউর হয়, অভিনেত্রী বিবৃতি চ্যাটার্জির সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়েছেন তথাগত। এ নিয়ে তথাগতর সঙ্গে দাম্পত্য জীবনে টানাপড়েন তৈরি হয় দেবলীনার। বর্তমানে আলাদা বসবাস করলেও এখনও আনুষ্ঠানিক বিচ্ছেদ হয়নি এই তারকা দম্পতির।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD