পৌর ছাত্রদল সভাপতি সহ বরগুনায় ৫ জন গ্রেফতার Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পৌর ছাত্রদল সভাপতি সহ বরগুনায় ৫ জন গ্রেফতার

পৌর ছাত্রদল সভাপতি সহ বরগুনায় ৫ জন গ্রেফতার




বরগুনা প্রতিনিধি:কোন প্রকার গ্রেফতারী পরওয়ানা অথবা এজাহারে নাম না থাকা সত্বেও বরগুনা পৌর ছাত্রদল সভাপতি ও জেলা যুবদলের যুগ্ন আহ্বায়ক ওয়াহিদুজ্জামান ওয়াসিম সহ ৫ জন ছাত্রদল যুবদল নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের নাম এজাহারে না থাকলেও নাশকতার বিভিন্ন মামলায় গ্রেফতার দেখিয়ে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

 

তারা হলেন বরগুনা পৌর ছাত্রদল সভাপতি ও জেলা যুবদলের যুগ্ন আহ্বায়ক ওয়াহিদুজ্জামান ওয়াসিম, বরগুনার নলটোনা ইউনিয়ন ছাত্রদল কর্মী মোঃ সুমন, বামনা উপজেলা যুবদল কর্মী মোঃ স্বপন হাওলাদার, বেতাগী উপজেলা যুবদল কর্মী মোঃ নাইম সরদার ও আবুল কালাম।

 

এ বিষয়ে বরগুনা সদর থানার ওসি আবির মোহম্মদ হোসেন বলেন, আমরা বিএনপির কাউকে আটক করছিনা। বিভিন্ন সময় নাশকতার মামলার পরওয়ানাভুক্ত আসামীদের আটক করেছি। বরগুনা জেলা আইনজীবী সমিতির সদস্য অ্যাডভোকেট আহসান হাবীব স্বপন জানান, গ্রেফতারকৃতদের নামে কোন ওয়ারেন্ট অথবা এজাহারে নাম ছিলোনা পূর্বের নাশকতা ও বিস্ফোরক আইনের মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়েছে।

 

 

এ বিষয়ে বরগুনা জেলা বিএনপির সাধারন সম্পাদক অ্যাডভোকেট আবদুল হালিম মিয়া জানান, বিএনপির নেতা কর্মীদের আটক করা হচ্ছে আমাদের নেতাকর্মীরা আতংকিত।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD