পুলিশের খাঁচায় বরগুনার ডাকাত সর্দার ইদ্রিস মোল্লা Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৫৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পুলিশের খাঁচায় বরগুনার ডাকাত সর্দার ইদ্রিস মোল্লা

পুলিশের খাঁচায় বরগুনার ডাকাত সর্দার ইদ্রিস মোল্লা

voiceofbarishal.com




বরগুনা সংবাদদাতা: বরগুনা সদর উপজেলায় পাঁচটি ডাকাতি মামলার আসামি ডাকাত সর্দার ইদ্রিস মোল্লাকে গ্রেপ্তার করেছে বরগুনা থানা পুলিশ। রোববার ভোর রাতে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ইদ্রিস মোল্ল বরগুনা সদর উপজেলার ৪ নং ইউনিয়েনের রোড পাড়া গ্রামের মুসলিম আলীর ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়- ঢাকা তুরাগ থানায় দুইটি ও বরগুনা সদর থানায় তিনটি ডাকাতি মামলা রয়েছে ইদ্রিস মোল্লা নামে।

গোপন সংবাদের ভিত্তিতে বরগুনা সদর উপজেলার ৪ নং ইউনিয়নের রোড পাড়া গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ জানান- বরগুনা সদর থানার এসআই ওবায়দুল, এসআই আসাদ ও এএসআই সোহেল খান এর নেতৃত্বে একটি টিম অভিযান চালিয়ে ভোর রাতে ইদ্রিসকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

ইদ্রিস এর নামে তুরাগ থানা দুইটি ও বরগুনা সদর থানায় তিনটি মামলা রয়েছে। আমরা বিভিন্ন থানায় জানিয়েছি আরো কোন মামলা রয়েছে কি না। গ্রেপ্তার ইদ্রিস মোল্লকে কোটে মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD