পটুয়াখালীর বাউফলে ব্যবসায়ির দোকানে হামলা Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পটুয়াখালীর বাউফলে ব্যবসায়ির দোকানে হামলা

পটুয়াখালীর বাউফলে ব্যবসায়ির দোকানে হামলা

পটুয়াখালীর বাউফলে ব্যবসায়ির দোকানে হামলা




বাউফল প্রতিনিধি॥ পটুয়াখালীর বাউফল উপজেলার কনকদিয়া ইউপির কনকদিয়া বাজারে আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে আল মুরাদ নামের এক ব্যবসায়ির দোকানে হামলা চালিয়ে ভাংচুর প্রায় নগদ ৫০ হাজার টাকা লুট করেছে দুর্বৃত্তরা। আজ রবিবার সকালে কনকদিয়া ও মদনপুরা ব্রিজের কাছে ঘটনাটি ঘটে ।

 

 

সূত্রে জানা যায়, জাহাঙ্গীর হোসেন এলাকায় আধিপত্য বিস্তারের জন্য দীর্ঘদিন পর্যন্ত তার ক্যাডার গ্রুপ দিয়ে কনকদিয়া বাজারে অশান্ত বিরাজ করে আসছে। ত্রতে দোকানদার আল-মুরাদ,সবুজসহ অনেকে প্রতিবাদ করায় জাহাঙ্গীরের ক্যাডার বাহিনীর সদস্য মোস্তাকিন (২৫) রাজিব (২১) এবং মোয়াজ্জেমের (২৪) নের্তৃত্বে ১০-১২ জন দুর্বৃত্তরা আল-মুরাদের দোকানে হামলা চালায় এবং রড,দা দিয়ে ব্যবসায়ী আল মুরাদকে কুপিয়ে আহত করে। পরে স্থাণীয়রা গুরুতর আহত অবস্থায় আল-মুরাদকে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে এনে ভর্তি করে।

 

 

 

স্থাণীয়রা ঘটনার সাথে জড়িত থাকায় মোস্তাকিন (২৫) রাজিব (২১) এবং মোয়াজ্জেমকে ঝাপটে ধরে বাউফল থানা পুলিশের কাছে হস্তান্তর করে। অন্যরা পালিয়ে যায়।

 

এব্যাপারে ইসমাইল হোসেন বাদি হয়ে জাহাঙ্গীরসহ ১০-১২জনকে আসামী করে বাউফল থানায় একটি মামলা দায়ের করেন।

 

এ বিষয়ে বাউফল থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান বলেন, ঘটনার সাথে জড়িত তিনজনকে আটক করা হয়েছে। বাকী আসামীদেরকেও গ্রেফতারের চেষ্টা চলছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD