পটুয়াখালীর গলাচিপায় ১৫ই আগস্ট জাতীয় শোক দিবসের প্রস্ততি সভা অনুষ্ঠিত Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পটুয়াখালীর গলাচিপায় ১৫ই আগস্ট জাতীয় শোক দিবসের প্রস্ততি সভা অনুষ্ঠিত

পটুয়াখালীর গলাচিপায় ১৫ই আগস্ট জাতীয় শোক দিবসের প্রস্ততি সভা অনুষ্ঠিত

পটুয়াখালীর গলাচিপায় ১৫ই আগস্ট জাতীয় শোক দিবসের প্রস্ততি সভা অনুষ্ঠিত




গলাচিপা প্রতিনিধি॥ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবষ উপলক্ষে গলাচিপা উপজেলা প্রশাসনের উদ্যোগে এক প্রস্ততি সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা নিবার্হী অফিসার আষিশ কুমার ।

 

সভায় বিশেষ অতিথি হিসেবে উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন মোল্লা, উপজেলা আ’লীগ সভাপতি অধ্যাপক সন্তোষ কুমার দে, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুল ইসলাম ও আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সরর্দার মু. শাহআলম।

 

 

সভায় বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী ও ১৫ই আগস্ট দিবষটি যথাযথ মর্যাদায় বিভিন্ন কর্মসূচী নেয়া হয়েছে। কর্মসূচীর মধ্যে জাতির জনকের প্রকৃতিতে মাল্যদান ও পুস্পার্ঘ্য অর্পণ, সকল সরকারি বেসরকরি প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনিমিত অবস্থায় উত্তোলণ, শিক্ষা প্রতিষ্ঠানে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা , হাসপাতাল এতিম খানায় উন্নত খাবার বিতরণ ও সকল মসজিদ মন্দিরে প্রার্থনাসহ নানা কর্মসূচী নেয়া হয়েছে।

 

 

সভায় সভাপতি বলেন, জাতির জনকের শাহাদাৎ ও জাতীয় শোক দিবসের ভাবগম্ভির্য্য নিয়ে এবং বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধানিবেদন বজায় রেখে সকলকে বঙ্গবন্ধুর চেতনায় উদ্ধোদ্ধ হয়ে দিবসটি পালনের জন্য সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

 

 

সভায় অন্যান্যদের মধ্য বক্তাব্য রাখেন প্রেসক্লাব সভাপতি খালিদ হোসেন মিলটন, পানপট্টি ইউনিয়ন চেয়ারম্যান মোঃ আবুল কালাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ গোলাম মোস্তফা , বীর মুক্তিযোদ্ধা নিজাম উদ্দিন তালুকদার। অনুষ্ঠানে সকল সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি , সামাজিক ও রাজনৈতিক বর্গসহ বিভিন্ন গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD