পটুয়াখালীতে শিশু কন্যা হত্যার দায়ে পিতার যাবজ্জীবন Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০২:২৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় মাদরাসার সহ-সুপারসহ নিহত ২ বরিশাল সাংবাদিক ফোরাম (বিএসএফ) এর আত্মপ্রকাশ, সভাপতি সুমন॥ সম্পাদক শাহীন কাউখালীতে মাছে রং মেশানোর অভিযোগে চার ব্যবসায়ীকে জরিমানা ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলকে সাথে নিয়ে কাজ করতে চাই : এসএম জাকির কাউখালীতে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উঠান বৈঠক অনুষ্ঠিত পুলিশের সকল সদস্যকে ডিসিপ্লিন মেনে চলতে হবে: বিএমপি কমিশনার পাথরঘাটায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে অর্থ ও ত্রাণ সামগ্রী বিতরণ অগ্নি নির্বাপণ সার্টিফিকেট না থাকায় নগরীর ‘কস্তুরী’ রেস্তোরাঁ বন্ধ প্রবল তুষারপাত-বৃষ্টিতে আফগানিস্তানে নিহত ৬০ রমজানের যে আমল মহানবী (সা.)-এর সঙ্গে হজ করার সমতুল্য




পটুয়াখালীতে শিশু কন্যা হত্যার দায়ে পিতার যাবজ্জীবন

পটুয়াখালীতে শিশু কন্যা হত্যার দায়ে পিতার যাবজ্জীবন




কলাপাড়া (কুয়াকাটা)প্রতিনিধিঃশিশু কন্যা হত্যায় দায়ের করা মামলায় পিতা শাহদাৎ হোসেনকে (৪২) যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে পটুয়াখালী বিশেষ দায়রা জজ আদালত। বুধবার দুপুরে পটুয়াখালী বিশেষ দায়রা জজ আদালতের বিচারক মো. শহিদুল্লাহ এ রায় প্রদান করেন। এসময় আসামী পলতাক ছিল। আদালত সূত্রে জানা যায়, ২০০৭ সালের ১১ এপ্রিল জমি সংক্রান্ত বিরোধের জের ধরে চাচাতো ভাই আব্দুর রহমান গংদের ফাঁসাতে পটুয়াখালীর কলাপাড়া উপজেলার নীলগঞ্জে শাহদাৎ হোসেন তার শিশু কন্যা মুনিয়াকে ধারালো দা দিয়ে মাথায় আঘাত করে মারাক্তকভাবে আহত করে কলাপাড়া থানায় মামলা দায়ের করেন।

 

 

 

এ ঘটনায় মুনিয়া ১২ এপ্রিল পটুয়াখালী সদর হাসপাতালে মারা যায়। পরে মুল ঘটনা বেড়িয়ে আসলে কলাপাড়া থানার এসআই নাজমুল করিম বাদী হয়ে ওই বছরের ৪ জুলাই কলাপাড়া থানায় পিতা শাহদাৎকে আসামী করে মামলা দায়ের করেন।

 

এবং ১২ অক্টোবর পিতাকে অভিযুক্ত করে আদালতে চার্জশীট দাখিল করেন।

 

আদালত দীর্ঘ শুনানী এবং ভিকটিমের মাসহ ১৫ জনের স্বাক্ষ নিয়ে আসামী পিতাকে যাবজ্জীবন কারাদন্ড প্রদান ও ১০ হাজার টাকা জরিমানা করেন। অনাদায়ে আরো ছয় মাসের সশ্রম দন্ড প্রদান করেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD