পটুয়াখালীতে প্রতারক চক্রের প্রধানসহ গ্রেফতার ৩ Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৪৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
আমরা লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করতে বিশ্বাসী: বরিশালে ইসি হাবিব হিজলায় যৌথ অভিযানে আটক ১০ জেলে, জরিমানা গৃহবধূর স্যালোয়ারের মধ্যে ইয়াবা, অতঃপর … বরিশালে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্য কোন দ্বন্দ্ব নেই: চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির মোবাইল ইন্টারনেট গতি সূচকে বাংলাদেশের আরও অবনতি ৫২৭টি ভারতীয় খাদ্যপণ্যে ক্যানসার সৃষ্টিকারী উপাদানের অস্তিত্ব মিলেছে: ইইউ মাদক মামলার বাদী পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ, আসামী খালাস কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা বৃষ্টির জন্য বরিশালে ইসতিসকার নামাজ আদায় সদর উপজেলার শিক্ষা ও চিকিৎসা সেবা নিশ্চিত করতে চাই : এসএম জাকির




পটুয়াখালীতে প্রতারক চক্রের প্রধানসহ গ্রেফতার ৩

পটুয়াখালীতে প্রতারক চক্রের প্রধানসহ গ্রেফতার ৩

পটুয়াখালীতে প্রতারক চক্রের প্রধানসহ গ্রেফতার ৩




দশমিনা প্রতিনিধি॥ পটুয়াখালীর দশমিনায় স্বর্নের কলস-গুপ্তধন পাইয়ে দেয়ার নামে সংঘবদ্ধ প্রতারনা করার অভিযোগে প্রতারক চক্রের প্রধানসহ সহযোগী তিন সদস্যকে আটক করেছে থানা পুলিশ। রোববার রাতে উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়ানের দক্ষিন দাস পাড়া গ্রামের নিজাম উদ্দিন রাড়ির বাড়ি থেকে প্রতারক চক্রের এ তিন সদস্যকে আটক করা হয় ।

 

 

থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বহরমপুর ইউনিয়নের বহরমপুর গ্রামের ১নং ওয়ার্ডের মো. দেলোয়ার হোসেন মুন্সির ছেলে তোফাজ্জেল (মোফাজ্জেল) হোসেন (৩৫) এর নেতৃত্বে উপজেলা সদরে বাসা ভাড়া নিয়ে দীর্ঘদিন যাবৎ স্বর্নের কলস ও ঘরের ভিতরে গুপ্তধন পাইয়ে দেয়ার নামে সহজ-সরল মানুষের সাথে প্রতারনা করে লাক্ষ লাক্ষ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ এ চক্রের বিরুদ্ধে।

 

 

গ্রেফতারকৃতরা হলেন, তোফাজ্জেল (মোফাজ্জেল) হোসেন (৩৫), একই গ্রামের হানিফ মুন্সির-ছেলে সোহেল (২২) ও রাঙ্গাবালী উপজেলার সেনের হাওলা গ্রামের মৃত. হালিম মোল্লার ছেলে আঃ বারেক মোল্লা (৩৬) ।

 

 

চক্রটি গালর্স স্কুল সড়কের মন্নান খলিফার বাসা ভাড়া নিয়ে দীর্ঘদিন যাবৎ প্রতারনা করে আসছিল। সর্বশেষ বাঁশবাড়িয়া ইউনিয়নের চরহোসনাবাদ এলাকার মো. নজরুল সিকদারের বাসা নিয়ে প্রতারনার করে আসছে। প্রতারনায় শিকার মোসা. হেলেনা বেগম রোববার বিকালে দশমিনা থানায় প্রতারক চক্রের বিরুদ্ধে লিখিত অভিযোগ দেয় । প্রতারনায় শিকার হেলেনা উপজেলার বহরমপুর ইউনিয়নের দক্ষিন বহরমপুর গ্রামের মোসা. মাহাবুব সরদারের স্ত্রী ।

 

 

লিখিত অভিযোগে উল্লেখ করা হয় স্বর্নের কলস ও গুপ্তধন পাইয়ে দেয়ার নামে বিভিন্ন সময় প্রায় ১১ লাখ টাকা হাতিয়ে নেয় এ প্রতারক চক্র তোফাজ্জেলরা।

 

 

দশমিনা থানা ওসি মো. জসীম জানান, অভিযোগ পেয়ে আসামীদেরকে দ্রত গ্রেফতার করা হয় এবং অভিযোগের সত্যতা পেয়েছি । আসামীদের আদালতে সোপর্দা করা হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD