নির্বাচন থেকে সরে দাঁড়ালেন কেদারপুরের বিদ্রোহী প্রার্থী মাহবুব আলম মাসুম মৃধা Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় মাদরাসার সহ-সুপারসহ নিহত ২ বরিশাল সাংবাদিক ফোরাম (বিএসএফ) এর আত্মপ্রকাশ, সভাপতি সুমন॥ সম্পাদক শাহীন কাউখালীতে মাছে রং মেশানোর অভিযোগে চার ব্যবসায়ীকে জরিমানা ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলকে সাথে নিয়ে কাজ করতে চাই : এসএম জাকির কাউখালীতে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উঠান বৈঠক অনুষ্ঠিত পুলিশের সকল সদস্যকে ডিসিপ্লিন মেনে চলতে হবে: বিএমপি কমিশনার পাথরঘাটায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে অর্থ ও ত্রাণ সামগ্রী বিতরণ অগ্নি নির্বাপণ সার্টিফিকেট না থাকায় নগরীর ‘কস্তুরী’ রেস্তোরাঁ বন্ধ প্রবল তুষারপাত-বৃষ্টিতে আফগানিস্তানে নিহত ৬০ রমজানের যে আমল মহানবী (সা.)-এর সঙ্গে হজ করার সমতুল্য




নির্বাচন থেকে সরে দাঁড়ালেন কেদারপুরের বিদ্রোহী প্রার্থী মাহবুব আলম মাসুম মৃধা

নির্বাচন থেকে সরে দাঁড়ালেন কেদারপুরের বিদ্রোহী প্রার্থী মাহবুব আলম মাসুম মৃধা

নির্বাচন থেকে সরে দাঁড়ালেন কেদারপুরের বিদ্রোহী প্রার্থী মাহবুব আলম মাসুম মৃধা




বাবুগঞ্জ প্রতিনিধি : বরিশালের বাবুগঞ্জের কেদারপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী (আনারস প্রতীক) ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহাবুব আলম মাসুম মৃধা সংবাদ সম্মেলন করে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। মঙ্গলবার দুপুর দুইটাই নিজ বাস ভবনে এক জনাকির্ন সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন, “প্রিয় কেদারপুর ইউনিয়ন বাসি, সন্মানিত শুভানুধ্যায়ী ও সাংবাদিক ভাইয়েরা, আসসালামু আলাইকুম।

 

আপনারা সবাই অবগত আছেন আমি ও আমার পরিবারের সবাই আওয়ামী লীগের প্রতিষ্ঠালগ্ন থেকে আওয়ামী পরিবারের সঙ্গে সরাসরি জড়িত।

 

আমার বাবা মুক্তিযোদ্ধা মরহুম মকবুল আহমেদ মৃধা কেদারপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক ও পরবর্তীতে কয়েক যুগ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করেছেন। আমার মেঝ ভাই নুরে আলম বাবলু উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

 

আমি ১৯৯২ সনে আবুল কালাম কলেজ থেকে ছাত্র রাজনীতি শুরু করি। ১৯৯৬ সালে কেদারপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হই। ২০১২ সালে কেদারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হই। পরপর দুটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী ছিলাম। কিন্তু পরিতাপের বিষয় আমাকে মনোনয়ন দিতে দল অপারগতা প্রকাশ করে।

 

আমি বিদ্রোহী প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করি। যেখানে কেদারপুর ইউনিয়নের অধিকাংশ জনগণ আমাকে সমর্থন জানিয়েছিলেন। আমি তাদের কাছে কৃতজ্ঞ। তারপরেও আমি যেহেতু সংগঠনের সঙ্গে জড়িত সে কারনেই আমার এ নির্বাচন থেকে সরে দাঁড়ানো সমিচিন মনে করি। এ কারনেই জেলা আওয়ামী লীগ ও উপজেলা আওয়ামী লীগের সঙ্গে আলোচনা করেই নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত গ্রহণ করি।

 

পাশাপাশি দলীয় মনোনয়ন ও নৌকার পক্ষে পূর্বের ন্যায় আমার সমর্থন ব্যাক্ত করছি।  পরিশেষে সকল আওয়ামী লীগের নেতৃবৃন্দকে নৌকার বিজয় নিশ্চিত করার জন্য কাঁধে কাঁধ মিলিয়ে প্রচারে অংশগ্রহণ করার জন্য আহবান জানাচ্ছি”।

 

কবে থেকে নৌকার প্রচারনায় নামবেন সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি মানুষিক ভাবে বিপর্যস্ত ও শারীরিক ভাবে অসুস্থ। একটু সুস্থ হলে অচিরেই নৌকার প্রচারে নামবো।

 

উল্লেখ্য তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী মনোনয়ন চেয়ে আবেদন করেন। মনোনয়ন না পেয়ে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচনে আসেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD