নগরীর ২৭নং ওয়ার্ডের ভূয়া চিকিৎসক মিঠুন মোল্লা আটক Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




নগরীর ২৭নং ওয়ার্ডের ভূয়া চিকিৎসক মিঠুন মোল্লা আটক

নগরীর ২৭নং ওয়ার্ডের ভূয়া চিকিৎসক মিঠুন মোল্লা আটক




স্টাফ রিপোর্টার:
বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতাল থেকে স্ত্রী সহ এক ভূয়া চিকিৎসককে আটক করেছে পুলিশ। শুক্রবার বিকালে হাসপাতালের করোনারী কেয়ার ইউনিট (সিসিইউ) থেকে তাদের আটক করা হয়।আটককৃত ভুয়া চিকিৎসকের নাম মিঠুন মোল্লা (২৭)। সে নগরীর ২৭নং ওয়ার্ডস্থ রুইয়ারপুল এলাকার মোল্লা বাড়ির শাহিন মোল্লার পুত্র এবং পেশায় একজন মেটার মেকানিক।

বিষয়টি নিশ্চিত করে কোতয়ালী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) টিপু সুলতান বলেন, ওই যুবকের শ্বশুর হাসপাতালের সিসিউিতে চিকিৎসাধীন। সেই সুবাধে তিনি হাসপাতালে গিয়ে চিকিৎসকদের রুমে বসে চিকিৎসকদের উপদেশ দিচ্ছিলেন।এসময় চিকিৎসকরা পরিচয় জানতে চাইলে সে নিজেকে একজন এমবিবিএস চিকিৎসক বলে পরিচয় দেয়। এমনকি একটি পরিচয়পত্রও দেখায় মিঠুন।

এসআই টিপু আরো বলেন, পরিচয়পত্রের সাথে ওই ব্যক্তির নামের মিল ছিলো না। তাই বিষয়টি নিয়ে সন্দেহের সৃষ্টি হলে চিকিৎসকরা বিষয়টি কোতয়ালী থানাকে অবহিত করেন। পরে পুলিশ গিয়ে ওই যুবককে আটক করে। এসময় তার স্ত্রী বাঁধা ও খারাপ ব্যবহার করায় তাকেও থানায় নিয়ে আসা হয়।

শুক্রবার রাত সোয়া ১০টার কোতয়ালী থানার পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান বলেন, দু’জনের মধ্যে থেকে নারীকে ছেড়ে দেয়া হয়েছে। তবে আটক মিঠুনকে যাচাই বাছাই করা হচ্ছে। তদন্ত করে দেখার পরে বোঝা যাবে সে ভুয়া নাকি সঠিক। সে অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD