নগরীর শিশু ধর্ষনকারী সাত্তার গ্রেফতার Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




নগরীর শিশু ধর্ষনকারী সাত্তার গ্রেফতার

নগরীর শিশু ধর্ষনকারী সাত্তার গ্রেফতার




স্টাফ রিপোর্টার:
নগরীর পলাশপুর এলাকায় আট বছরের এক শিশুকে ধর্ষণের ঘটনায় সাত্তার মুন্সি নামের (৬০) বছর বয়সী একজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার দিবাগত রাত সাতটার দিকে শিশুটি বাসায় একা থাকার সুযোগে সাত্তার মুন্সি ঘরে প্রবেশ করে জোরপূর্বক ধর্ষন করে। স্থানীয়রা শিশুটির চিৎকার শুনে সাত্তারকে আটক করে পুলিশের কাছে সোর্পদ করেছে। পুলিশ শিশুটিকে উদ্ধার করে অসুস্থ অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করেন।

কাউনিয়া থানার সেকেন্ড কর্মকর্তা এসআই তানজিল আহমেদ জানান, মেয়েকে ঘরে একা রেখে তার বাবা-মা কাজে বের হয়। সে সুযোগে প্রতিবেশি সাত্তার তাদের ঘরে ঢুকে শিশুটিকে ধর্ষণ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সাত্তারকে আটক করে এবং শিশুটিকে শেবাচিম হাসপাতালে ভর্তি করেছে। এ ঘটনায় সোমবার সকালে থানায় মামলা দায়ের করা হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD