নগরীতে যুবলীগ নেতা বাপ্পির দখল সন্ত্রাস ! Latest Update News of Bangladesh

বুধবার, ১৯ জুন ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




নগরীতে যুবলীগ নেতা বাপ্পির দখল সন্ত্রাস !

নগরীতে যুবলীগ নেতা বাপ্পির দখল সন্ত্রাস !




নিজস্ব প্রতিবেদক: বরিশাল সিটি’র সাবেক মেয়র পুত্র এক যুবদল নেতার ঘের ও জমি দখলের অভিযোগ পাওয়া গেছে যুব ও ছাত্রলীগ নেতা-কর্মীদের বিরুদ্ধে। এসময় তারা ঘেরের কর্মচারী সহ তিনজনকে মারধর ও ঘেরের টারকী মুরগী লুটপাটের অভিযোগ করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত নগরীর ২৬ নম্বর ওয়ার্ডের চর জাগুয়া এলাকায় এই ঘটনাটি ঘটে। পরে কোতয়ালী মডেল থানা পুলিশের হস্তক্ষেপে যুবদল নেতার ঘের দখল মুক্ত হয়।যুব ও ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ঘের দখল চেষ্টার অভিযোগ পুলিশের পক্ষ থেকে স্বীকার করা হলেও অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্তরা।
বরিশাল সিটি কর্পোরেশনের বিএনপি পন্থি সদ্য সাবেক মেয়র মো. আহসান হাবিব কামাল এর ছেলে কেন্দ্রীয় যুবদলের সদস্য কামরুল আহসান রূপম জানান, ‘বরিশাল নগরীর বর্ধিত এলাকা ২৬নং ওয়ার্ডের চর জাগুয়া নদীর তীরে প্রায় ১৮ একর জমি রয়েছে।

ওই জমিতে তিনি মাছের ঘের বানিয়েছেন। এছাড়াও সেখানে গরু-ছাগল, টারকী মুরগীর খামার ও বিভিন্ন সব্জি বাগান রয়েছে। দীর্ঘ দিন ধরেই ওই ঘের ও জমি স্থানীয় ওয়ার্ড যুব এবং ছাত্রলীগ নেতারা দখলের চেষ্টা করে আসছে বলে অভিযোগ রূপমের।তিনি বলেন, ‘ইতিপূর্বে ছাত্র ও যুবলীগ পরিচয়ধারীরা ঘেরে যাবার সময় আমার ওপর হামলাও করেছে। তাছাড়া জাতীয় সংসদ নির্বাচনের পূর্বে গত ২৩ ডিসেম্বর ঘর থেকে ৫ টন তেলাপিয়া মাছ ধরে নিয়ে গেছে তারা। এ নিয়ে থানায় জিডি করতে গেলেও তা গ্রহন করা হয়নি।

কামরুল আহসান রূপম অভিযোগ করেন, ‘বৃহস্পতিবার বেলা ১২টার দিকে ২৬নং ওয়ার্ড যুবলীগের নেতা পরিচয়ধারী সোলায়মান হাওলাদার বাপ্পি’র নেতৃত্বে জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান বাপ্পি, স্থানীয় কবির ওরফে ঠাডা কবির সহ ৪০/৫০ জন লোক দুটি ট্রলার যোগে চর জাগুয়ার ঘেরে যায়।

সেখানে তারা ঘের ও জমি দখল করতে ঘেরের রক্ষনাবেক্ষনের দায়িত্বে থাকা শাহ আলম, আব্দুল মালেক ও তাদের সহযোগী হিসেবে ঘেরে থাকা নাজমুল নামের এক যুবককে মারধর করে তাদের মোবাইল সেট নিয়ে যায়। ঘেরের মধ্যে থাকা আলমিরার তালা ভেঙে প্রয়োজনীয় কাগজপত্র লুটপাট এবং বড় সাইজের ৮টি টারকী মুরগী জবাই দেয়। তাছাড়া ঘেরে থাকা ১১টি গরু লুট করার চেষ্টা করে বলে অভিযোগ রূপমের।

তিনি বলেন, ‘কোতয়ালী মডেল থানা পুলিশকে বিষয়টি অবহিত করা হলে পুলিশের টিম ঘটনাস্থলে পৌছে দখলদারদের ঘটনাস্থল থেকে পাঠিয়ে দেন। তবে তাদের বিরুদ্ধে আমি জিডি করতে চাইলেও পুলিশ তা গ্রহন করেনি।অভিযোগের বিষয়ে জানতে চাইলে যুবলীগ নেতা সোলায়মান হাওলাদার বাপ্পি বলেন, ‘আমরা কারোর ঘের বা জমি দখল দিতে যাইনি। রূপম স্থানীয় অনেকের জমি জবর দখল করেছে। এ নিয়ে অনেক দিন ধরেই বিরোধ চলছে। যাদের জমি দখল করেছে তারাই তাদের জমি দখল করতে গিয়েছিলো।
তিনি বলেন, ‘পুলিশ এসেছিলো। তারা এসে রূপমের মিথ্যা অভিযোগের বিষয়টি তদন্ত করে গেছেন। জমির মালিকদের সাথে কথা বলেছেন। বিষয়টি নিয়ে আগামী ৭ মে থানায় উভয় পক্ষকে নিয়ে বসে সমঝোতা করে দেয়ার আশ^াসও দিয়েছে কোতয়ালী মডেল থানা পুলিশ।

ঘের ও জমি দখল চেষ্টার অভিযোগের বিষয়টি স্বীকার করে বরিশাল কোতয়ালী মডেল থানার অফিসার ইন-চার্জ (ওসি) বলেন, ‘কালিজিরা (জাগুয়া) এলাকার যুবলীগের বাপ্পি নামে এক যুবক ঘের ও জমি দখল করে গিয়েছিলো। তারা ওই ঘেরটি তাদের নিয়ন্ত্রনে নিতে চেয়েছিলো। অভিযোগ পেয়ে আমাদের অফিসাররা গিয়ে তাদের ঘের থেকে বের করে দেয়া হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD