নগরীতে ফ্যানের সাথে ওরনা পেচিয়ে স্কুলছাত্রীর আত্বহত্যা Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




নগরীতে ফ্যানের সাথে ওরনা পেচিয়ে স্কুলছাত্রীর আত্বহত্যা

নগরীতে ফ্যানের সাথে ওরনা পেচিয়ে স্কুলছাত্রীর আত্বহত্যা

নগরীতে ফ্যানের সাথে ওরনা পেচিয়ে স্কুলছাত্রীর আত্বহত্যা, voiceofbarishal.com




নিজস্ব প্রতিবেদক: বরিশাল নগরীতে মোবাইল ফোন কিনে না দেয়ায় অষ্টম শ্রেণীর এক ছাত্রীর আত্বহত্যার ঘটনা ঘটেছে। আজ নগরীর জর্ডন রোডের এস্টোরিয়া গার্ডেনের ৪র্থ তলায় ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। নিহত শিক্ষার্থীর নাম রাজিন কবির বুশরা (১৪)। সে পারাবত-১১ লঞ্চের কেরানী কবির সিকদারের মেয়ে।তারা দীর্ঘদিন ধরে ঐ বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে।তাদের গ্রামের বাড়ি বরগুনা জেলার বেতাগী উপজেলায়। বুশরা নগরীর মামনি কোচিং সেন্টারের ছাত্রী ছিলেন।

সূত্রে জানা যায়, বেশ কিছুদিন ধরেই একটি মোবাইল ফোনের জন্য বাবা-মায়ের কাছে বায়না ধরে আসছিলো বুশরা। সব শেষ আজ দুপুরে পরিবারের সাথে ভাত খাওয়ার সময়েও মোবাইল ফোন দাবী করে। এখন ফোন না কিনে দিয়ে তার বাবা পরীক্ষার পরে ফোন কিনে দেয়ার কথা বললে অভিমান করে সে। পরে সে টিভি দেখার কথা বলে রুমে গিয়ে দরজা বন্ধ করে থাকে। বিকেল নাগাদ কোন সাড়া শব্দ না পেয়ে তার ছোট ভাই স্বাধীন বাবা-মাকে ডেকে আনে। তা মা চাবি দিয়ে দরজা খুলে দেখতে পায় বুশরা গলায় ওরনা পেচিয়ে ফ্যানের সাথে ঝুলে আছে। পরে কিছু বুঝে উঠার আগে তারা শেবাচিমে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

পরে খবর পেয়ে কোতয়ালী মডেল থানার ওসি (তদন্ত) আসাদুজ্জামান আসাদ ও এসআই মামুন ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনাটি আত্বহত্যা বলে নিশ্চিত করেন। এছাড়া বুশরার লাশ ময়নাতদন্তের জন্য শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

এদিকে বিষয়টি সকলে মাঝে জানাজানি হলে বুশরাকে একনজর দেখার জন্য ঐ ভবনে ভীর জমায় মানুষ। ঐ এলাকার এক বাসিন্দা বলেন, ‘একটি মোবাইলের জন্য কিভাবে একটি শিক্ষার্থী আত্বহত্যা করেন! আমরা অভিভাবকরা কোন দিকে যাবো? মোবাইল কিনে দিলেও দোষ না কিনে দিলেও দোষ। এটা একটা মর্মান্তিক ঘটনা।’

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD