নগরীতে প্রবাসীর কাছে চাঁদা দাবী,সর্তকবার্তা ! Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




নগরীতে প্রবাসীর কাছে চাঁদা দাবী,সর্তকবার্তা !

নগরীতে প্রবাসীর কাছে চাঁদা দাবী,সর্তকবার্তা !

নগরীতে প্রবাসীর কাছে চাঁদা দাবী,সর্তকবার্তা !voiceofbarishal.com




নিজস্ব প্রতিবেদক ॥ বরিশালে প্রবাসীর কাছে মোঃ আলী হায়দার সিকদার নামে মাদক মামলার ওয়ারেন্টভুক্ত এক আসামী তিন লাখ টাকা চাঁদা দাবী করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। নগরীর ২৩নং ওয়ার্ডের এ.আর খান সড়ক নিবাসী মৃত আঃ মজিদ খানের ছেলে প্রবাসী মোঃ শাহিন খান আজাদের ব্যবহৃত মুঠোফোনে এ চাঁদা দাবী করে হায়দার। মাদক ব্যবসায়ী হায়দার চাঁদা দাবীর পাশাপাশি দুটি শর্ত জুড়ে দিয়েছেন। এছাড়া হায়দার তার স্ত্রী রোজী বেগমকে দিয়ে নতুন ফাঁদ পেতেছেন। এ ঘটনায় গত ২২ এপ্রিল ভুক্তভোগী প্রবাসী আজাদ কোতয়ালী মডেল থানায় একটি সাধারণ ডায়েরী দায়ের করেন (নং ১১৯৩)।

ডায়েরী সূত্রে জানা যায়, প্রবাসী মোঃ শাহিন খান আজাদ ২৩নং ওয়ার্ডের এ.আর খান সড়কে ২০১৭ সালে ৬শতাংশ জমি ক্রয় করে বসবাস করে আসছিলেন। গত ৭/৮ মাস পূর্বে মাদক ব্যবসায়ী আলী হায়দার তার স্ত্রী রোজী বেগমকে নিয়ে তার জমিতে ছাপরার ঘর তুলে থাকতে দেয়ার জন্য অনুরোধ করেন। এর প্রেক্ষিতে মানবিক কারণে শাহিন খান তার জমিতে হায়দারকে থাকতে অনুমতি দেন। এরপর তিনি বিদেশ চলে গেলে এ সুযোগে হায়দার ও তার স্ত্রী মাদক ব্যবসা শুরু করে।

শাহিন খান হায়দারের মাদক ব্যবসার কথা জানতে পেরে তাকে ওই জমি থেকে চলে যেতে বলেন। এতে ক্ষীপ্ত হয় মাদক ব্যবসায়ী হায়দার। যার ধারবাহিকতায় গত ১৯ ফেব্রুয়ারী শাহিন খানের স্ত্রী ওই জমিতে কাজ করতে গেলে তাতে বাধা দেয় হায়দার ও তার স্ত্রী। ফলে কাজ বন্ধ করে শাহিনের স্ত্রী চলে আসতে বাধ্য হন। ২০ ফেব্রুয়ারী শাহিন খান দেশে এসে পুনরায় তাদেরকে চলে যাওয়ার জন্য অনুরোধ করেন। গত শুক্রবার জুম্মার নামাজের পূর্বে শাহিন খান ওই ছাপরার ঘর ভেঙে সেখানে ভবন নির্মাণ করতে যান।

এ সময় হায়দার সেখান থেকে যেতে না চাইলেও তার স্ত্রী মালামাল নিয়ে চলে গিয়ে অন্যত্র বাসা ভাড়া করেন। কিন্তু রাত সাড়ে ১০টার দিকে হায়দারের স্ত্রী রোজী নিজ হাত কেটে তাকে মারধর করার মিথ্যা অভিযোগ তুলেন।

এ ঘটনায় ভুক্তভোগী শাহিন খান আজাদ জানান, ওই মাদক ব্যবসায়ী হায়দার তাকে খুন জখমের হুমকি দেয়ার পাশাপাশি নারী নির্যাতন করার হুমকি দেয়। তিনি আরো জানান, হায়দার তার কাছে ৩ লাখ টাকা চাঁদা দাবী করে এবং যদি চাঁদার টাকা না দেয় তাহলে হায়দারের বিরুদ্ধে যতগুলো মাদক মামলা রয়েছে তা নিস্পত্তির জন্য চাপ দেয়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD