নগরীতে নাশকতার পরিকল্পনাকালে জামায়াতের আমীর আটক Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




নগরীতে নাশকতার পরিকল্পনাকালে জামায়াতের আমীর আটক

নগরীতে নাশকতার পরিকল্পনাকালে জামায়াতের আমীর আটক




স্টাফ রিপাের্টার:আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে সাংগঠনিক কার্যক্রম জোরদার করছে বরিশালের জামায়াতের নেতারা। তবে কোতয়ালী থানা পুলিশের সতর্কতায় নির্বাচনকে সামনে রেখে নাশকতা পরিকল্পনার গোপন বৈঠক সফল করতে পারেনি তারা। গোপন বৈঠকের সময় বরিশাল জেলা জামায়াতের আমীরসহ ৬ কর্মীকে আটক করেছে পুলিশ। আজ শুক্রবার ( ২৬ অক্টোবর ) বিকেলে নগরীর নবগ্রাম রোড এলাকার বরিশাল মডেল মহিলা মাদরাসা থেকে তাদেরকে আটক করে কোতয়ালী মডেল থানা পুলিশ।

আটককৃতরা হলেন, ভোলা জেলা জামায়াতের আমীর মোঃ ফজলুল করিম (৬৩), ঝালকাঠী পৌর জামায়াতের আমীর আব্দুল হাই (৫৫), গৌরনদী পৌরসভা জামায়াতের সাবেক আমীর মাওলানা কামরুল ইসলাম খান (৬৩), সাতক্ষীরার শ্যামনগরের মোঃ খলিলুর রহমান তরফদার (৪৬), বরিশাল মডেল মহিলা মাদরাসার শিক্ষক ঝালকাঠি জেলার ২নং বিণয়কাঠী ইউনিয়নের মোঃ মাহবুব আলম (৩৮) ও মাধবপাশার মোঃ কেরামত আলী (৬৫)।

কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নুরুল ইসলাম জানান, নবগ্রাম রোড এলাকার সিকদার প্যালেসের বরিশাল মডেল মহিলা মাদরাসায় গোপন বৈঠকে বসেন বিভিন্ন জেলা ও পৌরসভার জামায়াত নেতারা। সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র এবং নাশকতার পরিকল্পনায় এ বৈঠক চলছিল।

এমন সংবাদের ভিত্তিতে কোতয়ালী মডেল থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে বৈঠকে উপস্থিত থাকা ৬ জনকে আটক করা হয়। এছাড়াও প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা বৈঠকের কথা পুলিশের কাছে স্বীকার করেছেন বলেন তিনি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD