ধর্ষণকারীদের সর্বস্ত শাস্তির প্রতিবাদে বাউফল উপজেলা ছাত্রলীগের বিক্ষোভ Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০৩:০০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ধর্ষণকারীদের সর্বস্ত শাস্তির প্রতিবাদে বাউফল উপজেলা ছাত্রলীগের বিক্ষোভ

ধর্ষণকারীদের সর্বস্ত শাস্তির প্রতিবাদে বাউফল উপজেলা ছাত্রলীগের বিক্ষোভ

ধর্ষণকারীদের সর্বস্ত শাস্তির প্রতিবাদে বাউফল উপজেলা ছাত্রলীগের বিক্ষোভ




আমজাদ হোসেন,বাউফল প্রতিনিধি॥ নোয়াখালীর বেগমগঞ্জ সহ সম্প্রতি সারা দেশে দর্ষণ ও নারীদের প্রতি সহিংসতা বৃদ্ধি ধর্ষণকারীদের সর্বস্ত শাস্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে বাউফল উপজেলা ছাত্রলীগ। এ উপলক্ষে গতকাল শনিবার বিকাল ৫ঘটিকার সময় দলীয় কার্যালয় জনতা ভবন সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়ে পৌরশহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ডাক বাংলো সামানে ইলিশ চত্বরে এসে শেষ হয় ।

 

 

পরে বক্তব্য রাখেন,পেীর –আ’লীগের সাধারন সম্পাদক এনায়েত খান ছানা,উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক খাইরুল কবির নিশাদ পৌরছাত্রলীগের সভাপতি নিয়াস মোর্শেদ,সহ প্রমুখ ।

 

 

বিক্ষোভ সমাবেশে বক্তরা বলেন, ধর্ষক-ধর্ষকই, তার কোন দল নেই। সে যত বড় ক্ষমতাশালী হোক না কেন তাকে দ্রœত আইনের আওতায় এন সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে । পারিবারিক বা সামাজিকভাবে আমারা যদি তাদের বয়কট করতে পারি তাহলে সমাজে নারীর প্রতি সহিংসতা ও ধর্ষণের ঘটনা কমে আসবে ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD