দুই পক্ষের সভাকে কেন্দ্র করে বরগুনার গুলিশাখালীতে ১৪৪ ধারা জারি Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




দুই পক্ষের সভাকে কেন্দ্র করে বরগুনার গুলিশাখালীতে ১৪৪ ধারা জারি

দুই পক্ষের সভাকে কেন্দ্র করে বরগুনার গুলিশাখালীতে ১৪৪ ধারা জারি

দুই পক্ষের সভাকে কেন্দ্র করে বরগুনার গুলিশাখালীতে ১৪৪ ধারা জারি




বরগুনা প্রতিনিধি॥ দুই পক্ষের সভাকে কেন্দ্র করে সংঘর্ষের আশঙ্কায় বরগুনার আমতলীর গুলিশাখালী ইউপিতে ফৌজদারি কার্যবিধির ১৪৪ ধারা জারি করেছে আমতলী উপজেলা প্রশাসন। সোমবার দুপুরে আমতলীর ইউএনও মো. আসাদুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ১৪৪ ধারা জারির আদেশ দেয়া হয়।

 

 

গুলিশাখালী ইউপির গোজখালী মাধ্যমিক বিদ্যালয় মাঠের ২০০ গজের মধ্যে এ ১৪৪ ধারা আজ দুপুর ১২টা থেকে আগামীকাল বিকাল ৫টা পর্যন্ত কার্যকর থাকবে।

 

 

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গুলিশাখালী ইউপির বর্তমান চেয়ারম্যান অ্যাডভোকেট নুরুল ইসলাম সোমবার বিকেল ৩টায় গোজখালী মাধ্যমিক বিদ্যালয় মাঠে সভা আহবান করেন। একই স্থানে বিকেল তিনটায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন আসন্ন ইউপি নির্বাচনের মনোনয়ন পাওয়া অ্যাডভোকেট মনিরুল ইসলাম মনিরের সমর্থকরা।

 

দুই পক্ষের সভাকে কেন্দ্র করে বরগুনার গুলিশাখালীতে ১৪৪ ধারা জারি

 

উভয় পক্ষের সভা আহবানকে কেন্দ্র করে দাঙ্গা-হাঙ্গামা, মানুষের জীবন, স্বাস্থ্য নিরাপত্তায় বিপদের আশঙ্কা ও আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতি ঘটার শঙ্কায় উক্ত বিদ্যালয় মাঠের ২শ গজের মধ্যে সকল ধরনের ১৪৪ ধারা জারি করে সব ধরনের অননুমোদিত লোকের প্রবেশ, সমাবেশ ও মাইক/লাউড স্পীকার ব্যবহার নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে।

 

 

১৪৪ ধারা জারির বিষয়ে আমতলীর ইউএনও এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: আসাদুজ্জামান বলেন, উভয়পক্ষের সমাবেশ ঢাকাকে কেন্দ্র করে শান্তি শৃঙ্খলার অবনতি ঘটনার আশঙ্কায় পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে গোজখালী মাধ্যমিক বিদ্যালয় মাঠে ২০০ গজের মধ্যে ১৪৪ ধারা জারি করা হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD