তালতলীতে যৌতুকের দাবিতে স্ত্রীকে কুপিয়ে জখম করেছে স্বামী Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




তালতলীতে যৌতুকের দাবিতে স্ত্রীকে কুপিয়ে জখম করেছে স্বামী

তালতলীতে যৌতুকের দাবিতে স্ত্রীকে কুপিয়ে জখম করেছে স্বামী

তালতলীতে যৌতুকের দাবিতে স্ত্রীকে কুপিয়ে জখম করেছে স্বামী




তালতলী প্রতিনিধি॥ বরগুনার তালতলীতে যৌতুকের টাকার দাবিতে সুমাইয়া বেগম নামের এক গৃহবধূকে কুপিয়ে গুরুতর জখম করেছে স্বামী। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

 

 

বুধবার (১৪ এপ্রিল) দিবাগত গভীর রাতে উপজেলার পচাকোড়ালিয়া ইউনিয়নের গাব্বারিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ১৫ এপ্রিল বৃহস্পতিবার সন্ধ্যায় অভিযুক্ত স্বামী আ. করিম খন্দকারকে (৪০) গ্রেপ্তার করে পুলিশ। গুরুতর আহত সুমাইয়া বেগমকে চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

 

সুমাইয়ার পরিবার জানায়, উপজেলার পচাকোড়ালিয়া ইউনিয়নের গাব্বারিয়া গ্রামের আ. মজিদ খন্দকারের ছেলে আ. করিম খন্দকার এর সাথে ১১ বছর আগে কড়াইবাড়ীয়া ইউনিয়নের ছিদ্দিক হাওলাদের মেয়ে সুমাইয়া বেগমের সাথে বিয়ে হয়। বর্তমানে তাদের দুটি সন্তান রয়েছে। বিবাহের পর থেকেই আ. করিম তার স্ত্রীকে যৌতুকের দাবিতে প্রায়ই মারধর করতো। স্বামীর এমন নিষ্ঠুর অত্যাচার সইতে না পেরে কয়েক মাস আগে সুমাইয়া তার বাপের বাড়ি চলে আসে।

 

 

গত বুধবার গভীর রাতে ঘুমের ঘরে স্বামী আ. করিম তার স্ত্রীকে দেশীয় দা দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। এ সময় সুমাইয়ার চীৎকারে আশপাশের লোকজন দৌড়ে এলে পালিয়ে যায় স্বামী আ. করিম। তার শরীরের বিভিন্ন জায়গায় প্রায় ৩০ টিরও বেশি দেশীয় দা এর জখম পাওয়া যায়।

 

 

এ বিষয়ে তালতলী থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান মিয়া জানান, এ ঘটনায় মেয়ের আপন ভাই হানিফ বাদী হয়ে থানায় একটি মামলা করেছে, অভিযান চালিয়ে মূল আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD