তালতলীতে দুলাভাইয়ের সঙ্গে ঘুরতে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন এক নারী Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




তালতলীতে দুলাভাইয়ের সঙ্গে ঘুরতে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন এক নারী

তালতলীতে দুলাভাইয়ের সঙ্গে ঘুরতে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন এক নারী

তালতলীতে দুলাভাইয়ের সঙ্গে ঘুরতে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন এক নারী




বরগুনা প্রতিনিধি॥ বরগুনার তালতলীতে দুলাভাইয়ের সঙ্গে ঘুরতে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন এক নারী। বুধবার (৩১ মার্চ) বিকেল সাড়ে ৩টায় উপজেলা সোনাকাটা টেংরাগিরি-ইকোপার্ক বনে এ ঘটনা ঘটে।

 

 

এ ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে চারজনকে আসামি করে তালতলী থানায় মামলা দায়ের করেন।

 

 

আসামিরা হলেন, সোহাগ (২৫), হাসান (২৮), মিজানুর (২৪) ও জাহিদুল (২৭)।

 

 

মামলার বিবরণে জানা যায়, (৩১ মার্চ) বুধবার বিকেলে আমতলী থেকে তালতলীর সোনাকাটা টেংরাগিরি-ইকোপার্কটিতে ঘুরতে আসেন ভুক্তভোগী ও তার দুলাভাই। পরে তারা ভাড়ায় চালিত মোটরসাইকেল নিয়ে টেংরাগিরি ইকো পার্কে যান। প্রবেশদ্বারের কিছুটা ভেতরে হরিণের বেষ্টনীর কাছাকাছি গেলে দুলাভাই একটি দোকান থেকে পানি নিতে যান দোকানে। এসময় চার বখাটে এসে মোটরসাইকেল চালককে বলে- ‘এখানে তোমরা প্রেম করতে এসেছো। এটা প্রেমের জায়গা নয়’। এরপর চালককে গাছের সঙ্গে বেঁধে মোবাইল ও মোটরসাইকেলের চাবি ছিনিয়ে নেয়। ভুক্তভোগীকে বনের ভেতরে নিয়ে সোহাগ ও হাসান ধর্ষণ করেন। আর মিজানুর ও জাহিদুল পাহারা দেন। পরে স্থানীয়রা ভুক্তভোগীকে উদ্ধার করে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

 

 

ভুক্তভোগীর দুলাভাই বলেন, শ্যালিকাকে নিয়ে সোনাকাটা-টেংরাগিরি ইকোপার্কে ঘুরতে আসি। পরে এক ফাঁকে পানি নিতে যাই। এ সুযোগে স্থানীয় চারজন মোটরসাইকেল চালককে মারধর করে মোবাইল ছিনতাই করে। এরপর শ্যালিকাকে দুইজন ধর্ষণ করেন।

 

 

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) ফরিদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। ভুক্তভোগীকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। তিনি বাদী হয়ে চার আসামির বিরুদ্ধে মামলা দায়ের করেন। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD