চরফ্যাশনে মাকে মারধরের প্রতিবাদ করায় ছোট ভাইকে কুপিয়ে জখম Latest Update News of Bangladesh

রবিবার, ০২ জুন ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
আমার অসাধারণ স্বামী, আমি তোমাকে ভালোবাসি হিজলায় ঘুর্ণিঝড় রিমালের তান্ডবে ৩৫ কোটিরও অধিক ক্ষয়ক্ষতি ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত পাথরঘাটা পরিদর্শণে যুগ্ম সচিব বিসিসি মেয়রকে নিয়ে অপপ্রচার, যুবলীগ পরিচয়দানকারী যুবক গ্রেপ্তার দেশের মানুষ যাতে অনাহারে কস্ট না পায় সেটাই আমাদের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিশ্ব শান্তিরক্ষায় অনন্য অবদান রাখছে বাংলাদেশ পুলিশ: বিএমপি কমিশনার আগামীকাল কলাপাড়ায় আসছেন প্রধানমন্ত্রী কুয়াকাটা সৈকতে ভেসে এলো মৃত হরিণ র‌্যাবের নতুন মহাপরিচালক ব্যারিস্টার হারুন অর রশিদ ঘূর্ণিঝড় রিমাল: বরিশালে ক্ষতিগ্রস্ত পৌনে ২ লাখ কৃষক, মৎস্য খাতে ক্ষতি ২১৭ কোটি টাকা




চরফ্যাশনে মাকে মারধরের প্রতিবাদ করায় ছোট ভাইকে কুপিয়ে জখম

চরফ্যাশনে মাকে মারধরের প্রতিবাদ করায় ছোট ভাইকে কুপিয়ে জখম

চরফ্যাশনে মাকে মারধরের প্রতিবাদ করায় ছোট ভাইকে কুপিয়ে জখম




ভোলা প্রতিনিধি॥ ভোলার চরফ্যাশনের জাহানপুর ইউনিয়নে মাকে মারধরের প্রতিবাদ করায় ছোট ভাইকে কুপিয়ে জখমের অভিযোগ পাওয়া গেছে আবদুল মান্নান নামে এক যুবকের বিরুদ্ধে। শুক্রবার সকালে ইউয়িনের ২নং ওয়ার্ডের মেস্তুরি বাড়িতে এই ঘটনা ঘটে। প্রতিবেশীরা গুরুতর আহত হান্নানসহ পরিবারের সদস্যদের উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করেছেন। এঘটনায় বড়ভাইয়ের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে আহত হান্নান জানিয়েছেন।

 

 

মো.হান্নান অভিযোগ করেন, বড় ভাই মান্নান তাদের বৃদ্ধা মা আছুরাকে পূর্বে একধিকবার মারধর করেছেন। গত বুধবার ভাই মান্নান তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মা আছুরা বেগমকে আবারও মারধর করেন।

 

এসময়ে মায়ের বসত ঘর কুপিয়ে তছনছ করেন। এঘটনায় মা আছুরা বাদি হয়ে বড় ভাই মান্নানকে আসামি করে শশীভূষণ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

 

এতে মান্নান ক্ষিপ্ত হয়ে শুক্রবার সকালে আবারও মাকে মারধরের চেষ্টা করেন। এসময়ে তিনি মাকে মারধরের প্রতিবাদ করলে মান্নান ও তার স্ত্রী সুরামা এবং ছেলে শামিম, সুমন আলামিন এবং মেয়ে ইয়াছনুর বসত ঘরে ঢুকে তার ওপর আর্তকিত হামলা চালিয়ে কুপিয়ে জখম করে।

 

এ সময় পরিবারের সদস্যরা তাকে উদ্ধারে এগিয়ে এলে মা আছুরা (৭০) ও স্ত্রী রেহানাকে(৩০) পিটিয়ে গুরুতর আহত করা হয়। পরে প্রতিবেশীরা সবাইকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করেন।

 

 

আছুরা অভিযোগ করেন, ছেলে মান্নান তাকে একাধিকবার মারধর করেছেন । এঘটনায় তিনি শশীভূষণ থানায় ছেলের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

 

শুক্রবার ফের তাকে ফের মারধরের চেষ্টা করেন। এসময় তিনি তার ছোট ছেলে হান্নানের ঘরে আশ্রয় নেন। তাকে না পেয়ে বসতঘরে হামলা চালিয়ে কুপিয়ে ঘর তছনছ করেন। ছোট ছেলে হান্নান এর প্রতিবাদ করলে তাকে কুপিয়ে গুরুতর আহত করে মান্নান।

 

 

শশীভূষণ থানার ওসি ( ভারপ্রাপ্ত) মো. রফিকুল ইসলাম জানান, মাকে মারধরের ঘটনায় গত বুধবার একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্তাধীন রয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD