ক্রিকেটার সাব্বির রহমানের আবেগঘন স্টাটাস! নিন্দার ঝড় Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ক্রিকেটার সাব্বির রহমানের আবেগঘন স্টাটাস! নিন্দার ঝড়

ক্রিকেটার সাব্বির রহমানের আবেগঘন স্টাটাস! নিন্দার ঝড়




নিজস্ব প্রতিবেদক : জাতীয় ক্রিকেট দলের অন্যতম খেলােয়ার সাব্বির রহমানের একটি আবেগঘন স্টাটাস ফেসবুকে ভেসে বেড়াচ্ছে। কিছুদিন পূর্বে তিনি সেন্ট মার্টিনে ঘুরতে গিয়ে জনৈক কোস্টগার্ডের সদস্য দ্বারা লাঞ্ছিত হওয়ার ঘটনাটি তিনি আজ শনিবার বিকেলে তার নিজস্ব ফেসবুক পেজে শেয়ার করেন। মুহুর্তের মধ্যেই তা ভাইরাল হয়ে যায়। সাত সহস্রাধিক ভক্ত অনুরাগী রিয়েক্ট করেছেন তাতে।

নেটিজেনরা বিভিন্ন মন্তব্য করছেন ওই পোস্টে।

পাঠকদের জন্য সাব্বির রহমানের পোস্টটি হুবহু তুলে ধরা হলো:

এটা লজ্জাজনক। প্রথমেই বলি ইনি একজন কোস্ট গার্ড। আপনাদের কি ধারণা ইনার শিক্ষাগত যোগ্যতা কেমন হতে পারে?

আমার সাথে হওয়া খুব রিসেন্ট একটা ঘটনার কথা আপনাদের সাথে শেয়ার করছি। কিছুদিন আগে আমি সেন্ট মার্টিনে গিয়েছিলাম সেখানে যেয়ে আমি একজন কোস্ট গার্ড কে একটা রিসোর্টের কথা জিজ্ঞেস করি। সে আমাকে উত্তরে জানায় সে জানেনা। আমি একটু অবাক হয়ে তাকে বলি আপনি তো এখানকার লোকাল আপনি কেন জানবেন না। খুব বাজে ব্যবহার করে যেটা লজ্জাজনক। ব্যাপারটা ওই পর্যন্তই ছিল তারপর হঠাৎ করে সে আমাকে ইউনিফর্ম পরা অবস্থায় বাইক আটকায় আমাকে কোনরকম কুয়্যারি না করে আমাকে হ্যারাস করার জন্য অনেক বাজে ব্যবহার এবং আপত্তিকর আচরণ করে।আমি একজন জাতীয় দলের ক্রিকেটার হিসেবে বলছি না একজন সাধারণ মানুষ হিসেবে বলছি এ ধরনের ব্যবহার কি আমাদের কাম্য?সে সেখানে কি করছে? সে তার ক্ষমতার অপব্যবহার করছে? ক্ষমতা আছে বলে আমারা কি সেটা মিস ইউজ করতে পারি? এরকম একজনের জন্য আমাদের সবার প্রতি ভরসা হারিয়ে যায়।

এরকম কিছু মানুষের জন্য আজকে আমাদের দেশের অবস্থা এরকম। তারা একজন দেশের রক্ষক তারা যদি ভক্ষকের মতো আচরণ করে তাহলে আমরা কাদের উপর ভরসা করব। আমরা পুরো জাতিকে দোষ দিয়ে থাকি এরকম একটা দুইটা মানুষের জন্য। আমার কাছে ব্যক্তিগতভাবে মনে হয় তিনি একজন মানসিকভাবে অসুস্থ। একজন সুস্থ সাভাবিক মানুষের আচরন কখনই এরকম হতে পারেনা। একজন সাধারণ মানুষ হিসেবে আমি বাংলাদেশ নৌবাহিনীকে অনেক সম্মান করি। তারা আমাদের দেশকে রক্ষা করে যখন তাদের কাছ থেকে এ ধরনের কিছু আমরা পাই এটা আসলে লজ্জা জনক। এখানে আমি একটা প্রশ্ন রেখে যেতে চাই যে কোথায় গেছে আমাদের বিবেক?? কোথায় গেছে আমাদের শিক্ষা??

আমরা প্রতিটা মানুষ প্রতিটা মানুষের জায়গা থেকে আমরা দেশকে রিপ্রেজেন্ট করি হয়তো আমাদের মাধ্যমটা একরকম না। আমরা প্রত্যেকে তাদের কাজ দিয়ে নিজের জায়গা থেকে নিজের দেশকে রিপ্রেজেন্ট করে থাকি। যদি সেই জায়গায় এরকম হয় তাহলে এটা আসলে লজ্জা জনক।হইত এটার ভুক্তভোগী আমি একা নই অনেকের সাথে ঘটেছে। এটা যদি কোন ফোরেনারের সাথে এরকম কোনো ঘটনা ঘটে থাকে তাহলে তাদের আমাদের দেশের প্রতি কি ধারনা থাকবে।

শেষে আমি এতোটুকুই বলবো যে এ ধরনের লোক আমাদের সমাজের জন্য এবং আমাদের দেশের জন্য লজ্জাজনক।
🫣🫣🫣🥹🥹🥹

It’s a shamepost. First let me say that he is a costgurad . What do you think of his educational qualifications?
I am sharing with you a very recent incident that happened to me. A few days ago I went to St. Martin and asked a costguard about a resort. He replied that he didn’t know. I was a little surprised and told him that you are a local here~ why don’t you know. Very bad use which is a shame. It was like that then suddenly he stopped my bike while he was wearing uniform without any query he used very bad and abusive behavior to harass me. I am speaking as a national team cricketer not as a common man. What do we want? What is he doing there? Is he abusing his power? Because we have the power, can we miss using it? We all lose hope for someone like that.This is what our country is like today for some people like that. They are the protectors of a country, if they behave like predators, who will we trust. We blame the whole nation for one or two such people. I personally think he is mentally ill. A healthy normal person can never behave like this. As a common man I respect Bangladesh Navy a lot. They protect our country when we get something like this from them it’s really a shame. Here I want to leave a question that where has our conscience gone?? Where has our education gone??
We represent the country from each person’s place, maybe our medium is not the same. Each of us represents our country from our place by doing our work. If this is the case in that place then it is really a shame. I am not the only victim of this. It has happened to many. If something like this happened to a foreigner, what will they think about our country.
In the end I will say that such people are a shame for our society and our country.
🫣🫣🫣🥹🥹🥹

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD