কোনও কাজ সময়ে না হলে আমার অফিসে আসুন:মেয়র Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




কোনও কাজ সময়ে না হলে আমার অফিসে আসুন:মেয়র

কোনও কাজ সময়ে না হলে আমার অফিসে আসুন:মেয়র




অনলাইন ডেস্ক:  টাকা নেই। এমন কথা বলা যাবে না। যে করেই হোক পুর পরিষেবা দিতেই হবে। কাউন্সিলরেরা কোনও কাজ দিলে তা আধিকারিকদের করে দিতেই হবে। শনিবার কলকাতা পুরসভার ১২ নম্বর বরোয় প্রশাসনিক বৈঠকে আধিকারিকদের উদ্দেশ্যে এমনই বার্তা দিলেন কলকাতার মেয়র ফিরহাদ হাকিম। কাজ না হলে কাউন্সিলরদের তাঁর সঙ্গে দেখা করার কথাও জানিয়েছেন মেয়র।

এ দিনের বৈঠকে ওই বরোর চেয়ারম্যান-সহ সব কাউন্সিলরই হাজির ছিলেন। তাঁরা এ দিন মেয়রকে জানান, অনেক সময়ে আধিকারিকদের থেকে তাঁরা শোনেন যে টাকা না থাকায় কাজ হচ্ছে না। এমন কথা শোনার পরেই মেয়র নির্দেশ দেন, ‘‘এখন থেকে কোনও অফিসার টাকার অভাবে কাজ করা যাচ্ছে না, এমনটা কাউন্সিলরকে বলবেন না।’’ কাউন্সিলরদের উদ্দেশ্যে মেয়র বলেন, ‘‘কোনও কাজ সময়ে না হলে আমার অফিসে আসুন। কাজ শেষ হওয়া অবধি আমাকে জানাতে থাকবেন।’’প্রশাসনিক সূত্রের খবর, আগামী বছর এপ্রিল-মে মাসে কলকাতায় পুরভোটের সময় হলেও তা ফেব্রুয়ারিতেও এগিয়ে আসতে

পারে। তাই তার আগেই জরুরি প্রকল্পের কাজ শেষ করতে চায় পুর প্রশাসন। তাই বিভিন্ন এলাকায় বকেয়া কাজ নিয়ে কাউন্সিলরদের সঙ্গে কথা বলতেই জুন মাস থেকে বরো ভিত্তিক প্রশাসনিক বৈঠক করা শুরু করেছেন মেয়র। এর আগে ১৬ নম্বর বরোয় ওই বৈঠক হয়েছে। শনিবার ১২ নম্বর বরোর বৈঠকে পুর কমিশনার, দু’জন বিশেষ কমিশনার-সহ বিভিন্ন দফতরের পদস্থ আধিকারিকেরা হাজির ছিলেন।

বৈঠকে পুকুর সংস্কার প্রসঙ্গে তৃণমূল কাউন্সিলর বাপ্পাদিত্য দাশগুপ্ত, তরুণ মণ্ডলেরা মেয়রের কাছে অভিযোগ করেন যে ‘প্রোজেক্ট ম্যানেজমেন্ট ইউনিট’ (পিএমইউ)-কে বারবার চিঠি দিয়েও কোনও কাজ হচ্ছে না। অভিযোগ পেয়ে ক্ষুব্ধ মেয়র জানান, দ্রুত ব্যবস্থা নেওয়া হবে। বৈঠকে বলা হয়েছে, কলকাতা পুরসভার সীমান্ত এলাকায় নিকাশি, রাস্তা বেহাল হলে থাকলে তার জন্য ভুগতে হয় কলকাতাবাসীকে। তাই এ বার থেকে কলকাতা পুরসভার লাগোয়া এলাকায় রাস্তা সারাই ও নিকাশির কাজ করবে পুর প্রশাসন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD