কারাভোগ শেষে স্ত্রীর সঙ্গে আপস করলেন হিরো আলম Latest Update News of Bangladesh

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




কারাভোগ শেষে স্ত্রীর সঙ্গে আপস করলেন হিরো আলম

কারাভোগ শেষে স্ত্রীর সঙ্গে আপস করলেন হিরো আলম




অনলাইন ডেস্ক:আলোচিত অভিনেতা আশরাফুল আলম ওরফে হিরো আলম ৪৩ দিন কারাভোগ শেষে স্ত্রীর সাথে আপস করে জামিন পেয়েছেন। স্ত্রীকে মারপিট ও যৌতুকের মামলায় আদালত তাকে জামিন দিয়েছেন বলে নিশ্চিত করেছেন হিরো আলমের আইনজীবী মাসুদার রহমান স্বপন।বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে বগুড়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নরেশ চন্দ্র সরকার হিরো আলমের পক্ষে করা জামিন আবেদন মঞ্জুর করেন।

আসামি হিরো আলমের আইনজীবী মাসুদার রহমান স্বপন বলেন, হিরো আলমের জামিন আবেদন শুনানির সময় তার স্ত্রী সুমি বেগম উপস্থিত ছিলেন। জামিন শুনানিকালে তিনি কোনো আপত্তি জানাননি।এদিকে হিরো আলমের স্ত্রী সুমি বেগম আদালতকে বলেন, নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝির কারণে স্বামীর বিরুদ্ধে মামলা করা হয়। তিনি এখন স্বামীর সঙ্গে সংসার করবেন। তবে এ সময় আদালত হিরো আলমরে কোনো বক্তব্য শোনেননি।

এর আগে গত ৬ মার্চ যৌতুকের দাবিতে স্ত্রী সুমি বেগমকে মারপিট ও নির্যাতনের অভিযোগ এনে হিরো আলমের বিরুদ্ধে তার শ্বশুর সাইফুল ইসলাম বগুড়ায় সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরেই রাতেই পুলিশ হিরো আলমকে গ্রেফতার করে পুলিশ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD