কাউখালীতে নিবন্ধিত জেলেদের মাঝে প্রণোদনা উপকরণ বিতরণ Latest Update News of Bangladesh

সোমবার, ২৪ জুন ২০২৪, ০৭:৪৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




কাউখালীতে নিবন্ধিত জেলেদের মাঝে প্রণোদনা উপকরণ বিতরণ

কাউখালীতে নিবন্ধিত জেলেদের মাঝে প্রণোদনা উপকরণ বিতরণ




পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের কাউখালীতে নিবন্ধিত জেলেদের মাঝে ছাগল, ছাগলের ঘর, ঔষধ ও খাবার বিতরণ। পিরোজপুরের কাউখালী উপজেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তরের আয়োজনে ১৩ জুন বৃহস্পতিবার দুপুরে উপজেলা চত্বর থেকে ২০২৩/২৪ অর্থবছরে দেশীয় প্রজাতির মাছ এবং শামুক সংরক্ষণ ও উন্নয়ন প্রকল্পের আওতায় বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপজেলার আমরাজুড়ি ইউনিয়নের নিবন্ধিত জেলেদের মাঝে উপকরণ বিতরণ করা হয়।

উপকরণ সহায়তা হিসেবে ২০ জন জেলেদের মাঝে প্রত্যেককে দুইটি করে মোট ৪০টি ছাগল, ছাগল রাখার ঘর, ১৫ কেজি করে ভুসি ও ওষুধ বিতরণ করা হয়।

কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সজল মোল্লার সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা মৎস কর্মকর্তা মোঃ আজহারুল ইসলাম, উপজেলা মৎস্য কর্মকর্তা হাফিজুর রহমান, প্রেস ক্লাবের সভাপতি রিয়াদ মাহমুদ সিকদার, সাবেক সভাপতি তারিকুল ইসলাম পান্নু, সাধারণ সম্পাদক সৈয়দ বশির আহমেদ প্রমুখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সজল মোল্লা জেলেদের উদ্দেশ্যে বলেন, আপনারা কখনো অবৈধ জাল দিয়ে মাছ শিকার করবেন না, নিষিদ্ধ সময় নদীতে কোন প্রকার মাছ ধরা থেকে থেকে বিরত থাকবেন। এজন্য সরকার আপনাদের বিভিন্ন সময় সহযোগিতা দিয়ে থাকেন।

জেলা মৎস্য কর্মকর্তা আজারুল ইসলাম বলেন, জেলেরা সবসময় মৎস্য আইন মেনে চলবেন। ঝাটকা ইলিশ মাছ সহ সকল প্রকার অবৈধ মাছ ধরা থেকে আপনারা বিরত থাকবেন।

ছাগল পেয়ে উপজেলার উত্তর সোনাকুর গ্রামের মৎস্যজীবী জাবেদ মিনা, কুমিয়ান গ্রামের মৎস্যজীবী রফিকুল ইসলাম ও আমরাজুরি আবাসনের মৎস্যজীবী স্বপন বৈরাগী বলেন, আমাদের বিকল্প কর্মসংস্থান হিসেবে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে যে ছাগল ও ঘর পেয়েছি আমরা তার যত্ন করব এবং কোন সময় অবৈধ জাল দিয়ে মাছ শিকার করব না এবং মৎস্য আইন মেনে চলবো আমরা এই অঙ্গীকার করলাম।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD