কলাপাড়ায় প্রধান শিক্ষককে চেয়ার দিয়ে পিটালেন স্কুল সভাপতি Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




কলাপাড়ায় প্রধান শিক্ষককে চেয়ার দিয়ে পিটালেন স্কুল সভাপতি

কলাপাড়ায় প্রধান শিক্ষককে চেয়ার দিয়ে পিটালেন স্কুল সভাপতি

কলাপাড়ায় প্রধান শিক্ষককে চেয়ার দিয়ে পিটালেন স্কুল সভাপতি




নিজস্ব প্রতিনিধি॥ স্কুল থেকে বিদ্যুৎ সংযোগ না দেয়ায় পটুয়াখালীর কলাপাড়ায় প্রধান শিক্ষককে চেয়ার দিয়ে পিটিয়ে জখম করেছেন একই স্কুলের সভাপতি।

 

 

শুক্রবার দুপুর আড়াইটার দিকে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের দক্ষিণ গইয়াতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। খবার শিক্ষকের সহকর্মীরা তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছেন।

 

 

স্থানীয় সূত্রে জানা গেছে, স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি হান্নান খানের ছোট ভাই আবদুল হামিদ ওই বিদ্যালয়ের পুরাতন ভবনের একটি কক্ষ দখল করে বসবাস করছে। স্কুল থেকে তার ভাইয়ের কক্ষে বিদ্যুৎ সংযোগ দেয়ার কথা প্রধান শিক্ষককে বললে তিনি এতে রাজি হননি। পরে তিনি মিটিং ডেকে সিদ্বান্তের কথা বলেন।

 

 

এ নিয়ে সভাপতি এবং প্রধান শিক্ষকের সাথে কথাকাটাকাটির এক পযার্য়ে স্কুলের লাইব্রেরি কক্ষের চেয়ার দিয়ে প্রধান শিক্ষকের ওপর হামলা চালান।

 

 

তবে স্কুলের সভাপতি আবদুল হান্নান খান উল্টো তার ওপর প্রধান শিক্ষক হামলা করেছে বলে দাবি করেন।

 

 

একই স্কুলের সহকারী শিক্ষক আবদুল জলিল বলেন, সভাপতির ভাইয়ের জন্য স্কুল থেকে বিদ্যুৎ সংযোগ না দেয়ায় প্রধান শিক্ষকের ওপর সভাপতি হামলা করেন।

 

 

এ ব্যাপারে অভিযুক্ত সভাপতি আবদুল হান্নান খান বলেন, স্কুলের একটি পুরাতন ভবনে মসজিদের বালু রাখা ছিলো।

 

মসজিদের বালু প্রধান সরাতে বললে মুসুল্লিরা প্রধান শিক্ষকের ওপর ক্ষিপ্ত হয়। স্কুল লাইব্রেরিতে অবস্থানরত প্রধান শিক্ষকের কাছে বিষয়টি জানতে চাইলে প্রধান শিক্ষক লাইব্রেরির দরজা আটকে চেয়ার দিয়ে আমার ওপর হামলা চালায়। হামলা ঠেকাতে গিয়ে প্রধান শিক্ষকের হাতে ব্যথা লাগতে পারে।

 

 

কলাপাড়া হাসপাতালের ইমার্জেন্সি বিভাগের কর্তব্যরত চিকিৎসক কবাল হোসেন জানান, প্রধান শিক্ষকের বাম হাতে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে চিকিৎসা দেয়ার জন্য হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD