কলাপাড়ায় নৌকা মার্কার প্রার্থীসহ ৩ জনকে জরিমানা Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




কলাপাড়ায় নৌকা মার্কার প্রার্থীসহ ৩ জনকে জরিমানা

কলাপাড়ায় নৌকা মার্কার প্রার্থীসহ ৩ জনকে জরিমানা

কলাপাড়ায় নৌকা মার্কার পদপ্রার্থীসহ ৩ জনকে জরিমানা




তানজিল জামান জয়,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি ॥ পটুয়াখালীর কলাপাড়ায় চাকামাইয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আচারন বিধি লঙ্ঘনের দায়ে নৌকা মার্কার পদপ্রার্থী হুমায়ুন কবির কেরামত ও ৭ নম্বর ওয়ার্ডের টিউবওয়েল মার্কার ইউপি সদস্য প্রার্থী মোজাম্মেলসহ তিন জনকে ১৫ হাজার ৫ শ‘ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। রবিবার রাতে চাকাইয়া ইউনিয়নের নিশানবাড়িয়া এলাকায় অভিযান চালিয়ে এ জরিমানা আদায় করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) জগৎবন্ধু মন্ডল। এসময় তিন মটোরসাইকেল চালককে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

 

ভ্রাম্যমান আদালতের বেঞ্জ সহকারী উবাচু জানান, দেয়ালে পোষ্টার লাগানো, বৈদ্যুতিক খুটিতে পোষ্টার লাগানো, বাড়তি নির্বাচনী ক্যাম্প স্থাপন ও নির্বাচনী ক্যাম্পে লাউড স্পিকার ব্যবহারের দায়ে হুমায়ুন কবির কেরামতকে ১০ হাজার টাকা, দেয়ালে পোষ্টার লাগানোর দায়ে মোজাম্মেলকে ৫ হাজার টাকা ও একই অভিযোগে ৬ নম্বর ওয়ার্ডের মোরগ মার্কার পদপ্রার্থী আনিসুর রহমানের সমর্থক বাদলকে ৫ শ‘ টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট। পরে তিন মটোরসাইকেল চালককে সড়ক পরিবহন আইনে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

 

নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) জগৎ বন্ধু মন্ডল সাংবাদিকদের জানান, দেয়ালে পোষ্টার লাগানো ও নির্বাচনী ক্যাম্পে লাউড স্পিকার ব্যবহার করা সম্পূর্ন নিষিদ্ধ। অভিযুক্তরা এসব বিধি লঙ্ঘন করায় জরিমানা করা হয়েছে। অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেয়ার লক্ষে ভ্রাম্যমান আদালতের এঅভিযানঅব্যাহতথাকবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD