একযুগেও এই ইউনিয়নের উন্নয়ন হয়নি: শাহরিয়ার বাবু Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




একযুগেও এই ইউনিয়নের উন্নয়ন হয়নি: শাহরিয়ার বাবু

একযুগেও এই ইউনিয়নের উন্নয়ন হয়নি: শাহরিয়ার বাবু

একযুগেও এই ইউনিয়নের উন্নয়ন হয়নি: শাহরিয়ার বাবু




নিজস্ব প্রতিনিধি॥ আসছে ১১ নভেম্বর দ্বিতীয় দফায় বরিশাল সদর উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে ভোটাধিকার প্রয়োগ,ন্যায় বিচার, সুষম বণ্টন স্লোগানে নিরলস পরিশ্রম করে গনসংযোগ ও জনগনের সাথে দেখা ও নানা কর্মসূচির মাধ্যমে মাঠ চষে প্রচারণায় সরগম করে রেখেছেন চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীরা। ১ নং রায়পাশা-কড়াপুর সরেজমিনে গেলে দেখা যায়, প্রচার প্রচারণায় এগিয়ে রয়েছেন নৌকার কান্ডারী, রাজনৈতিক ব্যাক্তিত্ব, সমাজ সেবক, মানবতাবাদী ও শ্রমিক বান্ধাব আহমেদ শাহরিয়ার বাবু।

 

তিনি দিন রাত বিরামহীন ব্যাপক প্রচার প্রচারনা ও গনসংযোগ করে ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন। তিনি যুগযুগ ধরে সাধারন মানুষ ও দলীয় নেতাকর্মীদের সাথে সম্পৃক্ত থেকে সার্বক্ষনিক যোগাযোগ রক্ষা করে সুখ দুঃখে তাদের পাশে থেকে সকলের মনজয় করে আছেন।আহমেদ শাহরিয়ার বাবু কড়াপুর-রায়পাশা ইউনিয়ন আওয়ামী লাগের সাধারণ সম্পাদকের পদে রয়েছেন এছাড়াও তিনি মসজিদ, মাদরাসা,বিদ্যালয় থেকে শুরু করে বিভিন্ন সংগঠনের গুরুত্বপূর্ণ পথে।

 

এক সময় তিনি ছিলেন তুখোড় ছাত্রনেতা ও সৈয়দ হাতেম আলী কলেজ ছাত্র সংসদের জিএস। সদালাপি এবং হাসোজ্জল ক্লিন ইমেজের আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী। ব্যক্তি যোগ্যতা ও দক্ষতায় জেলা ও মহানগর দলের সহযোগী সংগঠন ও অঙ্গসংগঠনের সকল নেতাকর্মীদের সাথে সু-সম্পর্ক বজায় রেখে সামাজিক কাজ করে যাচ্ছেন। রায়পাশা-কড়াপুর ইউনিয়নের সাধারন ভোটাররা জানান,ইউনিয়নের বাহিরেও বাবু জনপ্রিয়।যুগের পর যুগ এই ইউনিয়ন বাসির পাশে থেকেছেন প্রতিটা ঘরের মানুষ বাবুকে চিনে সে শিক্ষিত ঘরের ছেলে।

 

তিনি নির্বাচনে এসে ব্যাপক সাড়া ফেলেছেন,নির্বাচনে তার জয়লাভ করার সম্ভবনা বেশি। বিভিন্ন ওয়ার্ডের উঠান বৈঠকে নৌকা মার্কাকে ভোট দেওয়ার আহবান জানিয়ে শাহরিয়ার বাবু বলেন, আমি আপনাদেরই সন্তান, সুখে-দুখে আপনাদের পাশে ছিলাম, আছি এবং ভবিষ্যতে থাকবো ইনশাআল্লাহ।

 

আশা করি আপনারা আমাকে বিপুল ভোটে বিজয় করে ইউনিয়নের দায়িত্ব প্রাপ্ত ওয়ার্ডগুলোতে উন্নয়নের কাজ করার সুযোগ দিবেন।

 

তিনি আরও বলেন, একযুগেও এই ইউনিয়নের উন্নয়ন হয়নি,রাস্তা ঘাট ভাঙা চুরা। যারা চেয়ারম্যান ছিলেন তারা নিজেদের আখের গুছাতে ব্যস্ত ছিলেন। তাই জনগণের কথা ভাবার সময় পাইনি। এখন সময় এসেছে ব্যালোটের মাধ্যমে সঠিক জবাব দেওয়ার।তিনি আরও বলেন, কালো টাকার প্রার্থীরা কিন্তু রাতের আধারে টাকা নিয়ে বাড়িতে বাড়িতে যাচ্ছে ভোট কিনবে, আপনারা সাবধান।

 

টাকার কাছে বিক্রি হবে না, ভবিষ্যতের কথা চিন্তা করে আসন্ন ১১ নভেম্বর নৌকা মার্কার প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করুন আর ইউনিয়নবাসির সেবা করার সুযোগ দিন। ললিত

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD