'আহা একি বললেন' মেম্বর জামাল! Latest Update News of Bangladesh

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




‘আহা একি বললেন’ মেম্বর জামাল!

‘আহা একি বললেন’ মেম্বর জামাল!




“সঞ্জয় পাঠালেন ৪০ বস্তা চাল, জানেনা ইউপি মেম্বর জামাল”

স্টাফ রিপোর্টার || গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খাদ্য অধিদপ্তরের ১০ টাকা মূল্যে চাল ইউপি মেম্বার জামাল ও তার সহযোগী ডিলার সঞ্জয়ের পেটে। বরিশাল নগরীর জাগুয়া ইউনিয়নের চন্ডিপুর মাধ্যমিক বিদ্যালয় থেকে সরকারের ১০ টাকা মূল্যের চাল পাচারকালে হাতেনাতে এলাকার জনতার হাতে আটক করা হয়েছে। রোষানলে পড়েছে ইউপি মেম্বার জামাল ও খাদ্য অধিদপ্তরের নিয়োগপ্রাপ্ত ডিলার সঞ্জয়।

স্থানীয় সূত্রে জানা যায়, জাগুয়া ইউনিয়নের পাঁচগাঁও নামক স্থানে চাল বিতরণকালে সঞ্জয় ও ইউপি মেম্বারের সহযোগিতায় চারটি ভ্যানে করে ৪০বস্তা চাল পাচারকালে এলাকার জনগণ হাতেনাতে ধরে পুলিশের কাছে সোপর্দ করে।আজদুপুর ২ টার দিকেএ ঘটনা ঘটে। সরেজমিনে গিয়ে দেখা যায়, ভ্যান চালক সহ ১০ বস্তা চাল এলাকাবাসী চন্ডিপুর মাধ্যমিক বিদ্যালয়ের সামনে আটকে রাখে। পরে কোতওয়ালি মডেল থানায় খবর দেয়া হলে এসআই মাহমুদ ঘটনাস্থলে যান ও ঘটনার সত্যতা পায়।এসময় ১০ বস্তা চাল সহভ্যান ও চালককে আটক করা হয়।

স্থানীয়রা অভিযোগ করে বলেন, আরো ৩০ বস্তা চাল চুরি করে ইউপি মেম্বর জামাল ও ডিলার সঞ্জয়। শেষের ১০ বস্তা নেয়ার সময় আমরা আটক করি। আমাদের ন্যাজ্যমুল্যের চাল কিভাবে মেম্বার ও ডিলার চুরি করে সে বিচার এবার সরকার করবে। উপ-সহকারী কৃষি কর্মকর্তা জানান, আজ রবিবার ৫৩৭ কার্ড বিতরণের কথা কিন্তু তার ভিতরে বিতরণ করা হয় ৩৭০ টি, গোডাউনে অবশিষ্ট রয়েছে ৫০ টি কার্ড। বাকী ১১৭টি কার্ড বরিশাল ফুড অফিসে রয়েছে।

এ ব্যাপারে উপসহকারী কৃষি কর্মকর্তাকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন চুরির ব্যাপার আমার জানা নেই যদি চুরি হয়ে থাকে তার আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। অভিযুক্ত ইউপি মেম্বার জামাল হোসেন জানান বর্তমানে আমি এলাকার বাহিরে আছি এ ব্যাপারে আমার হাত নেই। এটা কোন মহল হয়তোবা আমার নাম ব্যবহার করে এ ধরনের কাজ করতে পারে। আমাকে ফাঁসানোর জন্য, আমি এ ব্যাপারে কিছুই জানিনা। কোতোয়ালি মডেল থানার এস আই মাহমুদ ১০ বস্তা চাল (জব্দকৃত) ও বহনকারী ভ্যান, ভ্যান চালক কে আটক করে বরিশাল কোতয়ালী থানায় নিয়ে যায়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD