আমরা চাই একটা গ্রহণযোগ্য নির্বাচন: ইসি রফিকুল Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




আমরা চাই একটা গ্রহণযোগ্য নির্বাচন: ইসি রফিকুল

আমরা চাই একটা গ্রহণযোগ্য নির্বাচন: ইসি রফিকুল




বরগুনা প্রতিনিধি:নির্বাচন কমিশনার (ইসি) রফিকুল ইসলাম বলেছেন, ব্যালট বাক্স ছিনতাই আর দেখতে চাই না। আমরা চাই একটা গ্রহণযোগ্য নির্বাচন। ভোট গ্রহণের দায়িত্বে থাকা কর্মকর্তাদের সহায়তা পেলে অবাধ ও নিরপেক্ষ নির্বাচন করা সম্ভব।বৃহস্পতিবার বরগুনার আমতলী উপজেলায় সরকারি এ কে হাইস্কুলের হলরুমে পঞ্চম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ কর্মকর্তাদের নিয়ে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

ইসি রফিকুল ইসলাম হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, প্রশাসন, পুলিশ ও নির্বাচন কমিশন যে কোনো ক্ষেত্রের কর্মকর্তার অন্যায়ের সঙ্গে সম্পৃক্ততা পাওয়া গেলে তাদের শাস্তি পেতে হবে। এর আগের ধাপের নির্বাচনে অনিয়ম করা কর্মকর্তারা এখন জেলে রয়েছেন।

রাঙামাটির বাঘাইছড়িতে নির্বাচনের দিন হামলায় নিহত সাতজনের আত্মার শান্তি কামনা করে তিনি বলেন, আমরা খুনিদের শাস্তি নিশ্চিত করব।

নির্বাচন কর্মকর্তাদের উদ্দেশে রফিকুল ইসলাম বলেন, এলাকার কোনো এমপি, রাজনৈতিক নেতা যদি আপনাদের ওপর চাপ দেয়, তাহলে আমাদের জানাবেন, আমরা ব্যবস্থা নেব। খেয়াল রাখবেন, ভোটাররা যেন পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারেন। তবে কেউ যদি চাপ দেয়, তাহলে কেন্দ্র বন্ধ করে চলে আসবেন।

জেলা নির্বাচন কর্মকর্তা দিলীপ কুমার হালদারের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বরগুনার জেলা প্রশাসক কবীর মাহমুদ, অতিরিক্ত জেলা প্রশাসক মাহবুব আলম (সার্বিক), বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন, বরিশালের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা আলাউদ্দিন, আমতলীর ইউএনও সরোয়ার হোসেন প্রমুখ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD