আমতলীতে ভয়াবহ অগ্নিকাণ্ড, ১০ লাখ টাকার ক্ষতি Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




আমতলীতে ভয়াবহ অগ্নিকাণ্ড, ১০ লাখ টাকার ক্ষতি

আমতলীতে ভয়াবহ অগ্নিকাণ্ড, ১০ লাখ টাকার ক্ষতি




বরগুনা প্রতিনিধি॥  বরগুনার আমতলী পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আলী হোসেন হাওলাদারের বসতঘরসহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র ভয়াবহ অগ্নিকাণ্ডে ভস্মীভূত হয়ে গেছে। তবে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার (১৬ অক্টোবর) রাত ৮টার দিকে আলী হোসেন হাওলাদারের বসতঘরের পশ্চিম পাশে ভাড়াটিয়া গার্মেন্টস ব্যবসায়ী মন্টু মিয়ার বারান্দা থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। দ্রুত এ আগুন বসতঘরের চারদিকে ছড়িয়ে পড়ে। আগুন দেখে প্রতিবেশীরা ফায়ার সার্ভিসে খবর দেয়। ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহায়তায় ঘণ্টা ব্যাপী প্রচেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন।অগ্নিকাণ্ডে আলী হোসেন হাওলাদারের বসতঘর, আসবাবপত্র, মোটরসাইকেল ও ভাড়াটিয়া মন্টু মিয়ার আসবাবপত্র, নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র সম্পূর্ণ ভস্মীভূত হয়ে গেছে। ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ১০ লাখ টাকা। আলী হোসেন হাওলাদার জানান, বুধবার রাত ৮টার দিকে আমার বসতঘরের পশ্চিম পাশে ভাড়াটিয়া মন্টু মিয়ার বারান্দা থেকে আগুনের সূত্রপাত হয়। তা দ্রুত আমার বসতঘরের সর্বত্র ছড়িয়ে পড়ে। তিনি কান্নাজড়িত কণ্ঠে আরও বলেন, আগুন আমার সব শেষ করে দিল, আমি পথের ভিখারি হয়ে গেলাম।

ভাড়াটিয়া মন্টু মিয়া জানান, আমি দোকানে ছিলাম খবর পেয়ে গিয়ে দেখি অগ্নিকাণ্ডে সব পুরে ছাই হয়ে গেছে। তবে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

আমতলী ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ শাহাদৎ হোসেন বলেন, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে ১ ঘণ্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। ক্ষতির পরিমাণ আনুমানিক ১০ লাখ টাকা।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD