আমতলীতে গরু সিমগাছ খাওয়ায় সংঘর্ষ, নারীসহ আহত ৪ Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




আমতলীতে গরু সিমগাছ খাওয়ায় সংঘর্ষ, নারীসহ আহত ৪

আমতলীতে গরু সিমগাছ খাওয়ায় সংঘর্ষ, নারীসহ আহত ৪




বরগুনা প্রতিনিধি॥  আমতলী উপজেলার আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের ঘোপখালী গ্রামের একটি গরু সিমগাছ খেয়ে ফেলা নিয়ে সংঘর্ষে নারীসহ ৪ জন আহত হয়েছেন। এ ঘটনায় ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।গতকাল রোববার বিকেলে এ ঘটনা ঘটে। গ্রেপ্তার ব্যক্তিদের আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে। আহতদের বরগুনা ও বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।জানা গেছে, ঘোপখালী গ্রামের সামসুল হক মোল্লার একটি গরুর বাছুর পাশ্ববর্তী খালেক মোল্লার বাড়িতে রোপণ করা সিম গাছ খেয়ে ফেলে। এতে খালেকের ছেলে জলিল মোল্লা সামসুলের বাড়ির সদস্যদের গালাগাল করে।

সামসুল সিমগাছের ক্ষতিপূরণ করতে চাইলেও রাজী হননি জলিল। সন্ধ্যায় তিনি আড়পাঙ্গাশিয়া গ্রামে নানাবাড়ি গিয়ে তার মামা চাঁন মিয়া শিকদার, ও মামাতো ভাই জাহাঙ্গীর শিকদারকে এ ঘটনা জানান।রাত ৮টার দিকে চাঁন মিয়া ও জাহাঙ্গীর তাদের ১০/১৫ সঙ্গীকে নিয়ে সামসুলের বাড়িতে হামলা চালান। এ সময় বিভিন্ন দেশিয় অস্ত্র নিয়ে সামসুলের স্ত্রী মিনারা বেগম (৪৫), ছেলে আল আমিন (৩০), ভাই আ. হক মোল্লা (৪০) ও তার স্ত্রী ফুলনেছা বেগমকে (৩০) আঘাত করেন। তাদের এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে গুরুত্বর আহত করেন।

এ সময় তারা চিৎকার শুরু করলে আশেপাশের লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় সন্ত্রাসীরা। পরে তাদের উদ্ধার করে বরগুনা সদর হাসপাতাল ও শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়।পরে আমতলী থানায় জলিলসহ ৯ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন সামসুল। এর পরিপ্রেক্ষিতে চান মিয়া, জাহাঙ্গীর ও খালেককে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাদের আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়।আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাশার ঘটনার ব্যাপারে নিশ্চিত করেন। তিনি বলেন, ‘আহতরা বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি আছেন। থানায় মামলা দায়ের করা হয়েছে। তিনজনকে গ্রেপ্তারের পর আদালতে তোলা হয়। পরে তাদের জেলে পাঠান আদালত। বাকিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD