অসম প্রেমের কথা স্বীকার করলেন মালাইকা ! Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




অসম প্রেমের কথা স্বীকার করলেন মালাইকা !

অসম প্রেমের কথা স্বীকার করলেন মালাইকা !




অনলাইন ডেস্ক:অর্জুন-মালাইকাকে নিয়ে জল্পনা-কল্পনা দীর্ঘদিন ধরেই চলছে। এতোদিন অর্জুন প্রকাশ্যে তার প্রেমের কথা বলে আসলেও কখনও বলেননি মালাইকার নাম। আর বিষয়টি নিয়ে মালাইকাও মুখে কুলুপ এটে ছিলেন।এবার প্রকাশ্যেই অর্জুনের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করে নিলেন মালাইকা। সম্প্রতি করণ জোহরের শো’তে হাজির হয়েছিলেন মালাইকা। সঙ্গে ছিলেন কিরণ খের ও বীর দাস। অ্যাওয়ার্ড এপিসোড উপলক্ষে উপস্থিত ছিলেন এই তিন তারকা। সেখানে করণ জানতে চান, সেরা পুরুষ পারফর্মার কে? কিরণ সঙ্গে সঙ্গে উত্তর দেন, আমি বলব অর্জুন কাপুর।তারপরই মালাইকা হেসে বলেন, আমি অর্জুনকে পছন্দ করি। এ ভাবে হোক বা অন্য ভাবে…।

 

এর আগে মালাইকা ‘এএম’ অর্থাৎ তার ও অর্জুনের নামের আদ্যক্ষর খোদাই করা লকেট পরে প্রকাশ্যে এসেছেন। পার্টি হোক বা ডিনার ডেট- বহুবার একসঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন অর্জুন-মালাইকা। এমনকি ইতালির মিলানে তারা একসঙ্গে বেড়াতেও গিয়েছিলেন বলে জানা গেছে।

এই সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন অর্জুনের কাকা অনিল কাপুরও। তিনি বলেছিলেন, আমি অর্জুনকে খুব ভাল ভাবে জানি, চিনি। ও যেটাতে খুশি থাকবে সেটা আমি সমর্থন করব। ওর খুশিতেই আমার খুশি। ওর ব্যক্তিগত বিষয়ে আমি কোনো কথা বলব না। আমরা, পরিবারের লোকেরা ওকে সমর্থন করব। ও খুশি থাকলেই আমরা খুশি।

 

এর আগে ২০১৭ সালে মে মাসে আরবাজ খানের সঙ্গে দীর্ঘ ১৭ বছরের দাম্পত্যে ইতি টেনেছেন মালাইকা। তখন থেকেই গুঞ্জন উঠে অর্জুনের সঙ্গে সম্পর্কই তাদের বিচ্ছেদের কারণ!

 

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD