অচিরেই আওয়ামী লীগ সরকারের পতন হবে: ফখরুল Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




অচিরেই আওয়ামী লীগ সরকারের পতন হবে: ফখরুল

অচিরেই আওয়ামী লীগ সরকারের পতন হবে: ফখরুল

অচিরেই আওয়ামী লীগ সরকারের পতন: ফখরুল




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ অচিরেই আওয়ামী লীগ সরকারের পতন হবে উল্লেখ করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, অতীতে যেমন কোনো স্বৈরাচার সরকারই দমন-পীড়ন চালিয়ে নিজেদের অস্তিত্ব রক্ষা করতে পারেনি বর্তমান ক্ষমতাসীনরাও গায়ের জোরে ক্ষমতা আঁকড়ে রাখতে পারবে না। তাদের পতন হবেই।

 

 

আজ বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন। কেরানীগঞ্জে বিএনপি নেতাকর্মীদের ওপর ছাত্রলীগ এবং পুলিশের হামলার প্রতিবাদে তিনি এ বিবৃতি দেন।

 

 

বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, আজ কেরানীগঞ্জ দক্ষিণ উপজেলাধীন কোন্ডা ইউনিয়ন বিএনপি সভাপতির বাসায় নেতাকর্মীদের ওপর সশস্ত্র হামলা করে ছাত্রলীগ। এ ছাড়া জিঞ্জিরায় বিএনপি কার্যালয়ে সংবাদ সম্মেলনের পর নেতাকর্মীদের ওপর পুলিশি হামলা হয়। এই হামলা নিঃসন্দেহে কাপুরুষোচিত।

 

 

তিনি অভিযোগ করে বলেন, ছাত্রলীগ সন্ত্রাসী দ্বারা আজকের এই ঘটনা ছিল পূর্বপরিকল্পিত। এ ধরনের হামলায় আবার প্রমাণ করল আওয়ামী লীগ সরকার কতটা নির্মম, অগণতান্ত্রিক, ফ্যাসিবাদী ও কর্তৃত্ববাদী। গত ১২ বছরে সরকারের বিরুদ্ধে গড়ে ওঠা আন্দোলন সংগ্রাম দমন করতে তারা বিভিন্ন কায়দায় দমন-নিপীড়ন চালিয়েছে।

 

 

তিনি বলেন, দেশ-বিদেশে যখন আওয়ামী সরকারের বর্বর শাসনের বিরুদ্ধে ধিক্কার উঠেছে, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে মানুষের যখন নাভিশ্বাস অবস্থা তখন সরকার দিগ্বিদিক হয়ে আদিম হিংস্রতা শুরু করেছে। জনপদে জনপদে সরকার ভয়াবহ অত্যাচার ও নিপীড়ন দ্বারা এক ভয়ংকর দুঃশাসন প্রতিষ্ঠা করেছে। আজ কেরানীগঞ্জে বিনা উসকানিতে ছাত্রলীগের ক্যাডার এবং পুলিশের হামলা সরকারের নিরবচ্ছিন্ন দুঃশাসনেরই ধারাবাহিকতা।

 

 

তিনি কেরানীগঞ্জে বিএনপি নেতাকর্মীদের ওপর এই হামলায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, অবিলম্বে হামলাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। আহত নেতাকর্মীদের সুস্থতাও কামনা করেন তিনি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD