বিভিন্ন এলাকায় পোস্টার ছিড়ে ফেলায় নিন্দা জানিয়েছেন ডা: মনীষা চক্রবর্ত্তী Latest Update News of Bangladesh

বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৯:১০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বিভিন্ন এলাকায় পোস্টার ছিড়ে ফেলায় নিন্দা জানিয়েছেন ডা: মনীষা চক্রবর্ত্তী

বিভিন্ন এলাকায় পোস্টার ছিড়ে ফেলায় নিন্দা জানিয়েছেন ডা: মনীষা চক্রবর্ত্তী




বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ মনোনিত মেয়র প্রার্থী ডা: মনীষা চক্রবর্ত্তী এক বিবৃতিতে ১১ নং ওয়ার্ডের বিআইপি গেট, স্টেডিয়াম কলোনী, চাদমারীসহ বিভিন্ন এলাকায় রাতের আধারে মই মার্কার নির্বাচনী পোস্টার ছিড়ে ফেলায় তীব্র ক্ষোভ এবং নিন্দা জানিয়েছেন। ডা: মনীষা চক্রবর্ত্তী বলেন, এবার সিটি কর্পোরেশন নির্বাচনে নগরবাসী যেভাবে পরিবর্তনের পক্ষে তাদের অবস্থান ব্যক্ত করছে তাতে ভীত হয়ে রাতের আধারে আমাদের মই মার্কার পোস্টার ছিড়ে পেলে তাদের পোস্টারগুলো লাগিয়ে দিচ্ছে।

এ ধরনের কাজের মধ্য দিয়ে নিজেদের দেওলিয়াত্বপনায় প্রকাশ করছে তারা। তিনি আরও বলেন, আমাদের প্রতিটি পোস্টার গরীব-মেহনতী মানুষের ঘামে ভেজা অর্থে কেনা। কোন লুটপাট-দুর্নীতির টাকায় কেনা নয়। এবং এই পোস্টারগুলো স্বেচ্ছাশ্রমে ছাত্র-শ্রমিকেরাই রাত জেগে লাগিয়েছে।

আর আমরা শুধু পোস্টার-বিলবোর্ডের সাংস্কৃতির মাধ্যমে পরিচিত হয়নি, আমাদের পরিচয় গরীব-শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের লড়াই সংগ্রামের মধ্য দিয়ে। তাই বিভিন্ন এলাকায় পোস্টার ছিড়ে ফেললেও মানুষের হৃদয় থেকে, মানুষের ভালবাসা থেকে আমাদের বিছিন্ন করতে পারবে না।
ডা: মনীষা চক্রবর্ত্তী আগামী ৩০ জুলাই ব্যালটের মাধ্যমে সকল অপকর্মের সমুচিত জবাব দেয়ার আহ্বান জানান। এবং যে কোন পরিস্থিতি মোকাবেলায় জনগণকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares