নেতাকর্মীদের উজ্জীবিত করতে কুয়াকাটা পৌর বিএনপির গণসংযোগ Latest Update News of Bangladesh

বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১০:১৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




নেতাকর্মীদের উজ্জীবিত করতে কুয়াকাটা পৌর বিএনপির গণসংযোগ

নেতাকর্মীদের উজ্জীবিত করতে কুয়াকাটা পৌর বিএনপির গণসংযোগ




পটুয়াখালী প্রতিনিধি ॥ সাম্যভিত্তিক ও মানবিক সমাজ বিনির্মাণে ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে গণসংযোগ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে কুয়াকাটা পৌরসভার ২ নং ওয়ার্ডের শিশু শিক্ষালয় এ সভা অনুষ্ঠিত হয়। ওয়ার্ড ভিত্তিক সাংগঠনিক কার্যক্রম বেগবান করার পাশাপাশি নেতাকর্মীদের উজ্জীবিত করতেই এ সভা বলে জানান বিএনপির নেতৃবৃন্দ।

২ নং ওয়ার্ড বিএনপির সভাপতি জিএম গনির সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, পৌর বিএনপির সভাপতি আঃ আজিজ মুসুল্লী সভাপতি।

সভায় প্রধান আলোচক ছিলেন পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোঃ মতিউর রহমান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পৌর বিএনপির সিনিয়র সহ সভাপতি মোঃ জসিম উদ্দিন বাবুল, সহ সভাপতি এম এ মান্নান চৌধুরী, সহ সভাপতি মোঃ হাবিবুর রহমান হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক
মোঃ আলাউদ্দিন ঘরামী, সাংগঠনিক সম্পাদক মোঃ সাইদুর রহমান সোহেল, শহিদুল ইসলাম শাহীন প্রমুখ।

সভায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি ও অংগ সংঠনের নেতাকর্মীরা এ সভায় অংশগ্রহণ করে। এর আগে ৯, ৮,৭, ৫ ও ১ নং ওয়ার্ডে সভা করা হয়েছে।

পৌর বিএনপির সভাপতি আঃ আজিজ মুসুল্লি বলেন, দীর্ঘদিন স্থানীয় নেতাকর্মীরা কোন সভা সমাবেশে করতে পারেনি। ফ্যাসিবাদ আওয়ামী সরকার তাদের সে অধিকার কেড়ে নিয়েছিল। ফ্যাসিবাদের পতনের পর আমরা এখন সভা সমাবেশে করার সুযোগ ফিরে পেযেছি।

তিনি বলেন, ওয়ার্ড ভিত্তিক গনসংযোগ ও কর্মী সভার মধ্যদিয়ে দলের প্রতিটি অংগ সংগঠন গুলো ঢেলে সাজানোর মধ্যদিয়ে দলকে পুনর্গঠন করার লক্ষ্যে প্রতিটি ওয়ার্ডে সভা করা হচ্ছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD