নির্বাচন বর্জনের লিফলেট বিতরন, বরিশালে বিএনপি নেতা আটক Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৮:৪৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




নির্বাচন বর্জনের লিফলেট বিতরন, বরিশালে বিএনপি নেতা আটক

নির্বাচন বর্জনের লিফলেট বিতরন, বরিশালে বিএনপি নেতা আটক




নিজস্ব প্রতিবেদক : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বর্জন এবং অসহযোগ আন্দোলন সফল করতে বরিশালের বিভিন্ন স্থানে লিফলেট বিতরন করেছে বিএনপি’র নেতাকর্মীরা।

এ সময় বিএনপির এক নেতাকে আটক করা হয়েছে বলে দাবি করেছেন মহানগর বিএনপি’র পক্ষ থেকে।

মহানগর বিএনপি’র সদস্য (দপ্তরের দায়িত্বপ্রাপ্ত) জাহিদুর রহমান রিপন জানান, লিফলেট বিতরণ কর্মসূচি পালনকালে বরিশাল নগরের বাজাররোড এলাকা থেকে ১৩ নম্বর ওয়ার্ড বিএনপি’র সদস্য সচিব হাফিজুর রহমান তারেককে আটক করা হয়েছে।

যদিও কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিচুল হক বলেছেন, লিফলেট বিতরণকালে কাউকে আটক বা গ্রেপ্তারের খবর তারা জানানেই।

এদিকে কেন্দ্রিয় কর্মসূচীর অংশ হিসেবে শনিবার (৩০ ডিসেম্বর) সকাল ৯টায় মহানগর বিএনপি’র ভারপ্রাপ্ত আহ্বায়ক জিয়াউদ্দিন সিকদারের নেতৃত্বে নগরের বাংলাবাজার এলাকায় লিফলেট বিতরন করা হয়। এসময় তারা মিছিল সহকারে বাংলাবাজার থেকে পুলিশ লাইনস পর্যন্ত লিফলেট বিতরন করেন।

অপরদিকে সকাল সাড়ে ১০টায় জেলা (উত্তর) বিএনপি’র সাবেক সভাপতি মেজবাউদ্দিন ফরহাদের নেতৃত্বে নগরের হাসপাতাল রোডের সোনালী সিনেমা হল এলাকা থেকে নতুন বাজার পর্যন্ত লিফলেট বিতরন করা হয়।

লিফলেট বিতরনকালে ৭ জানুয়ারী ভোট বর্জন সহ সরকারকে কর খাজনা প্রদান থেকে বিরত থাকার জন্য জনগনের প্রতি আহ্বান জানান তারা।

এছাড়া মহানগর বিএনপির ৬ নম্বর ওয়ার্ডের নেতাকর্মীরাও লিফলেট বিতরণ করেছে বলে জানিয়েছেন মহানগর বিএনপি’র সদস্য (দপ্তরের দায়িত্বপ্রাপ্ত) জাহিদুর রহমান রিপন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD