নগরীর কেডিসি বস্তিতে নির্বাচনী সহিংসতায় মারধর ও দোকান লুট Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




নগরীর কেডিসি বস্তিতে নির্বাচনী সহিংসতায় মারধর ও দোকান লুট

নগরীর কেডিসি বস্তিতে নির্বাচনী সহিংসতায় মারধর ও দোকান লুট




ভয়েস অব বরিশাল॥
নগরীর ১০ নং ওয়ার্ড কেডিসি বস্তিতে /রাজ্জাক কলোনীতে নির্বাচনী সহিংসতার ঘটনাকে কেন্দ্র করে দোকানের মালামাল ভাংচুর ও নগদ টাকা লুটের অভিযোগ পাওয়া গেছে। কোতয়ালী মডেল থানার বিগত ২৮ সেপ্টেম্বর অভিযোগ সূত্র থেকে জানা যায় যে, ২৭ সেপ্টেম্বর রাত অনুমান ৯ টায় ১০নং ওয়ার্ড বিজয়ী কাউন্সিলর এটিএম শহিদুল্লাহ কবির এর সমর্থক সন্ত্রাসী স্টাইলে এসে কাউন্সিলর জয়নাল এর সমর্থকদের উপর হামলা করে দোকানের মালামাল ভাংচুর করে প্রায় ৭০ (সত্তর হাজার) টাকা লুট করে।

 

থানার অভিযোগ সূত্র থেকে আসামীরা হলো ১। মোঃ নিজাম বেপারী, পিতা-মৃত আজাহার বেপারী ২। মোঃ মোশারেফ, পিতা- কুট্টি মিয়া, ৩। মোঃ আলআমিন গাজী, পিতা-মোঃ হায়দার গাজী ৪) মোঃ রিপন বেপারী, পিতা-নিজাম বেপারী, ৫। রিনা বেগম, স্বামী- সোহাগ ফকির ৬। সোহাগ ফকির, পিতা- মৃত ওয়াজেদ ফকির সর্ব সাং- কেডিসি বস্তি/রাজ্জাক কলোনী ১০ নং ওয়ার্ড, বিসিসি বরিশাল। বাদী মোসাঃ রোকসানা এর অভিযোগ সূত্র থেকে আরো জানা যায় তাদের অপরাধ কাউন্সিলর জয়নালের নির্বাচন করা। এজন্য শহিদুল্লাহ কবিরের লোকজন বিভিন্ন সময় তুচ্ছ বিষয় নিয়ে ঝগড়া বিবাধ সৃষ্টি করে।

 

মরিচের গুড়া মারে এবং অকর্থ্য ভাষায় গালি গালাজ করে ও মারধর করে। এছাড়া অভিযোগে আনিত আসামীরা নানামূখি সন্ত্রাসী মাদক চোরা চালানী কারবারে জড়িত। ১৯৯৬ সালে অভিযোগ কলামের ১ নং আসামী মোঃ নিজাম বেপারী পোষ্ট অফিস থেকে ষ্ট্যাম্প চুরির ঘটনায় হাজত খাটে। এমনকি শহীদুল্লাহ কবিরে ভাই খসরুর বাসায় এই নিজাম বেপারী ডাকাতী করে।

 

বর্তমানে কেডিসি বস্তিতে টান টান উত্তেজনা বিরাজ করছে। আবারো যে কোন সময় সহিংসতা ঘটতে পারে। উল্লেখ থাকে যে, ইতি পূবে একই ঘটনাকে কেন্দ্র করে বিগত ২৪ জুন ২০১৮ সালে অতিরিক্ত চিফ মেট্রপলিটন মেজিষ্ট্রেট আমলী আদালত রোকসানা বাদী হয়ে একটি নালিসি দাখিল করেন। যাহার এম.পি মামলা নং- ২৮৮/২০১৮ কোতয়ালী, পিবিআই তদন্তদীন রয়েছে। অভিেিযাগে তদন্তকারী কর্মকর্তা এস,আই শামিমকে মুঠোফোনে স্বক্ষাতকার গ্রহন করলে তিনি বলেন- আমি ঘটনাস্থল পরিদর্শন করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD