কুয়াকাটা পৌর নির্বাচন- দলীয় প্রার্থীকে বিজয়ী করতে প্রচারণায় কেন্দ্রীয় যুবলীগ নেতা সোহাগ Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




কুয়াকাটা পৌর নির্বাচন- দলীয় প্রার্থীকে বিজয়ী করতে প্রচারণায় কেন্দ্রীয় যুবলীগ নেতা সোহাগ

কুয়াকাটা পৌর নির্বাচন- দলীয় প্রার্থীকে বিজয়ী করতে প্রচারণায় কেন্দ্রীয় যুবলীগ নেতা সোহাগ

কুয়াকাটা পৌর নির্বাচন- দলীয় প্রার্থীকে বিজয়ী করতে প্রচারণায় কেন্দ্রীয় যুবলীগ নেতা সোহাগ




তানজিল জামান জয়, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি॥  কুয়াকাটা পৌরসভা নির্বাচনকে ঘিরে জমে উঠেছে প্রচার প্রচারণা। আসন্ন পৌর নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে দ্বিতীয় বারের মত মেয়র হওয়ার লড়াইয়ে নেমেছেন পৌর আওয়ামী লীগ সভাপতি ও বর্তমান পৌর মেয়র আঃ বারেক মোল্লা। ভোটারদের মন জয় করতে তুলে ধরছেন বর্তমান সরকারের উন্নয়নের চিত্র।

 

নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করতে মাঠ চষে বেড়াচ্ছেন নেতাকর্মী ও সমর্থকরা। স্থানীয় নেতাকর্মীদের পাশাপাশি ভোটের মাঠে নেমেছেন কেন্দ্রীয় যুবলীগ সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শামিম আল সাইফুল সোহাগ।

 

শনিবার রাতে কুয়াকাটা পৌর আওয়ামী লীগ কার্যালয়ে পৌর এলাকার ভোটার ও নেতাকর্মীদের নিয়ে নির্বাচনী সভা করেন তিনি। এসময় কেন্দ্রীয় যুবলীগ নেতা সোহাগ পদ্মাসেতু,পায়রা বন্দর,পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্র,পর্যটন নগরী কুয়াকাটা সহ দক্ষিনাঞ্চলেল উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, বিজয়ের মাসে আরেকটি বিজয় নিশ্চিত করতে নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে শৃঙ্খলার সাথে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান নেতা-কর্মীদের।

 

বঙ্গবন্ধু এবং শেখ হাসিনার প্রতীক নৌকা। নৌকা প্রতীকে নির্বাচন করে পাকিস্তানের শোষক গোষ্টির বিরুদ্ধে বিপুল ভোটে বিজয়ী হয়েছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

 

তিনি আরও বলেন, আওয়ামী লীগ তথা শেখ হাসিনা সরকার মানুষের ভোট ও ভাতের অধিকার রক্ষায় কাজ করে যাচ্ছেন। মুজিববর্ষে গৃহহীনদের বাসস্থানের ব্যবস্থা, প্রতিবন্ধী, অবহেলিত অধিকার বঞ্চিত মানুষদের অধিকার রক্ষা, সু-শাসন নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে।

 

 

গ্রামকে শহরের আদলে গড়ে তোলা এবং দেশকে অর্থনৈতিক ভাবে সমৃদ্ধশালী করাই শেখ হাসিনা সরকারের লক্ষ্য। এই লক্ষ্য বাস্তবায়ন করতে হলে নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করতে হবে।

 

নৌকা বিজয়ী না হলে কুয়াকাটা পৌর এলাকার উন্নয়ন মুখ থুবরে পরবে। আলোচনা সভায় উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মনির আহম্মেদ ভূইয়া, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম, যুগ্ম সাধারণ সম্পাদক অনন্ত মুখার্জী, তোফায়েল আহম্মেদ তপু, মহিপুর থানা যুবলীগের আহবায়ক মিজানুর রহমান বুলেট, কুয়াকাটা পৌর যুবলীগের আহবায়ক মোঃ ইসাহাক শেখ, পৌর ছাত্রলীগ সভাপতি মোঃ মজিবুর রহমান সহ আওয়ামী লীগ ও তার অংগসংগঠনের প্রায় দুই শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

বৈঠক শেষে স্থানীয় যুবলীগের শতাধিক নেতা-কর্মীদের নিয়ে পৌর এলাকার বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ সহ ভোটারদের কাছে নৌকা প্রতীকে ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং কুয়াকাটাকে মডেল পৌরসভা গড়তে আহবান জানান তিনি। উল্লেখ্য আগামী ২৮ ডিসেম্বর কুয়াকাটা পৌরসভায় ভোট অনুষ্ঠিত হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD