দুই দলের কেন্দ্রীয় নেতাদের গণসংযোগে উৎসবের নগরী বরিশাল |

রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৫:১৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




দুই দলের কেন্দ্রীয় নেতাদের গণসংযোগে উৎসবের নগরী বরিশাল

দুই দলের কেন্দ্রীয় নেতাদের গণসংযোগে উৎসবের নগরী বরিশাল




খোকন আহম্মেদ হীরা, বরিশাল: বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে প্রচারনার শুরু থেকে শেষ সময় পর্যন্ত আওয়ামী লীগ ও বিএনপির মেয়র প্রার্থীদের পক্ষে কেন্দ্রীয় নেতাদের গণসংযোগে উৎসবের নগরীতে পরিনত হয়েছে গোটা বরিশাল নগরী।

আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর নৌকা মার্কাকে শতভাগ বিজয়ী করতে গত কয়েকদিনের ন্যায় বৃহস্পতিবার বৃষ্টিকে উপেক্ষা করে ব্যাপক গণসংযোগ করছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক আফজাল হোসেন, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এ্যাডভোকেট বলরাম পোদ্দার, কেন্দ্রীয় যুবলীগের সহ-সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান, বিশিষ্ট আওয়ামী লীগ নেতা আরিফিন মোল্লা, সৈকত গুহ পিকলু, যুবলীগ নেতা রাজু ভূঁইয়া, আল-আমিন হাওলাদার, এসআর সমাজ কল্যান সংস্থার চেয়ারম্যান সালাউদ্দিন রিপন, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ মামুন মোল্লা, কেন্দ্রীয় ছাত্রলীগের সহসম্পাদক মোঃ সবুর খান, আইন বিষয়ক সম্পাদক আল-নাহিয়ান খান জয়, কর্মসূচী ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক রাকিব হোসেন, উপ-অর্থ বিষয়ক সম্পাদক তিলোত্তমা শিকদার, উপ-স্কুল বিষয়ক সম্পাদক অসিম কুমার বৈদ্ধ ও ছাত্রলীগ নেতা জুবায়ের ইসলাম সান্টু ভূঁইয়া।

নেতৃবৃন্দরা ভোটারদের কাছে বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানিয়ে সরকারের নানান উন্নয়ন চিত্র তুলে ধরেন।

অপরদিকে বিএনপির প্রার্থীর পক্ষে গণসংযোগ করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, কেন্দ্রীয় নির্বাহী কমিটি সদস্য ইঞ্জিনিয়ার আব্দুস সোবাহান, নাজিম উদ্দিন আলম, হাসান মামুন, হায়দার আলী খান লেলিন ও কেন্দ্রীয় ছাত্রদল নেত্রী আফরোজা খানম নাসরিন।

নৌকার প্রার্থীকে স্বতন্ত্র প্রার্থীর সমর্থন: সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহকে সমর্থন দিয়ে নৌকার শতভাগ বিজয় নিশ্চিতে নেতাকর্মীদের নিয়ে মাঠে কাজ করার ঘোষণা দিয়েছেন হরিণ প্রতীকের স্বতন্ত্র মেয়র প্রার্থী বশীর আহমেদ ঝুনু। বুধবার সন্ধ্যায় নগরীর দক্ষিণ আলেকান্দার নিজ বাসায় এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি এ ঘোষণা দিয়েছেন।

সরোয়ারের ২৮ দফা, সাদিকের প্রতিশ্রুতি নাগরিক চাহিদা: স্থানীয় বা জাতীয় পর্যায়ের যেকোনো নির্বাচনেই প্রার্থীরা নিজেদের লক্ষ্যমাত্রা নির্ধারণ করে ইশতেহার দিয়ে থাকেন। নির্বাচিত হলে ভোটারদের জন্য কী কী করবেন সেই প্রতিশ্রুতি থাকে তাদের ওই ইশতেহারে। বরিশাল সিটি নির্বাচনে উন্নয়নের ২৮ দফা প্রতিশ্রুতি দিয়ে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মজিবর রহমান সরোয়ার।

অন্যদিকে তার মূল প্রতিদ্বন্ধি প্রার্থী আওয়ামী লীগ মনোনীত সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ কোনো প্রতিশ্রুতি দেননি। তিনি ভোটারদের এবং গণমাধ্যমকে বলছেন, নগরবাসী যে উন্নয়ন চায় সেটাই আমার প্রতিশ্রুতি। নগর উন্নয়নে যা যা প্রয়োজন তা-ই করবো। এ ব্যাপারে জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান এ্যাডভোকেট রনজিত সমাদ্দার বলেন, সাদিক আব্দুল্লাহ প্রধানমন্ত্রীর নিকট আত্মীয়।

বরিশাল নগরীর উন্নয়নে প্রধানমন্ত্রীর কাছে তিনি আবদার করে যা চাইবেন তা-ই আনতে পারবেন। তাছাড়া তার বাবা স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি। ফলে তার কাজ করা আরও সহজ হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares