আমতলী উপজেলা নির্বাচন, হলদিয়ায় নৌকার মাঝি হতে মিন্টু মল্লিক এগিয়ে Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




আমতলী উপজেলা নির্বাচন, হলদিয়ায় নৌকার মাঝি হতে মিন্টু মল্লিক এগিয়ে

আমতলী উপজেলা নির্বাচন, হলদিয়ায় নৌকার মাঝি হতে মিন্টু মল্লিক এগিয়ে

আমতলী উপজেলা নির্বাচন, হলদিয়ায় নৌকার মাঝি হতে মিন্টু মল্লিক এগিয়ে




বরগুনা প্রতিনিধি॥ বরগুনা জেলার আসন্ন আমতলী উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে হলদিয়ায় তৃনমূলে জনপ্রিয় হয়ে ওঠা আশাদুজ্জামান মিন্টু মল্লিক এর নাম সর্বাধিক আলোচনায় উঠে এসেছে। তিনি আওয়ামী লীগের অংঙ্গ সংগঠন উপজেলা শ্রমিক লীগের সভাপতি।

 

 

৩ মার্চ তফসিল ঘোষণার পর উপজেলা আওয়ামী লীগের মনোনয়ন পত্র বিক্রি সংক্রান্ত আহবায়ক বাবু রণজিৎ কুমার শীল এর হাত গত বৃহস্পতিবার (৪ মার্চ) থেকে মনোনয়ন ক্রয় করেন আশাদুজ্জামান মিন্টু মল্লিক।

 

 

আশাদুজ্জামান মিন্টু মল্লিককে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে দেখতে চান সাধারণ মানুষ। আওয়ামী লীগের রাজনীতিতে নিবেদিত প্রাণ, তৃনমূল নেতাকর্মীদের আস্থার প্রতীক হিসাবে ব্যাপক জনপ্রিয় এ নেতা।

 

 

মিন্টু মল্লিক সাবেক চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন ফারুক মল্লিক ও কেন্দ্রীয় যুব লীগ নেতা লিটন মল্লিক এর ভাই। বংশগত ভাবেই তারা আওয়ামী লীগ পরিবারের সাথে সম্পৃক্ত। ২১শে আগস্ট এর গ্রেনেড হামলায় আহত হয়েছিলেন তার ভাই লিটন মল্লিক।

 

 

আশাদুজ্জামান মিন্টু মল্লিক মানবসেবার এক উজ্জ্বল নক্ষত্র। তিনি এলাকায় একজন ক্লিন ইমেজের মানুষ হিসেবে পরিচিত। তার এলাকায় দলীয় লোকজন ছাড়াও শিক্ষক, ছাত্র, যুবক, আলেম, ব্যবসায়ী, সুশীল সমাজ, জেলে, মুচি, হিন্দু সম্প্রদায়, সাধারণ মানুষসহ সবার কাছে গ্রহণযোগ্য ব্যক্তি।

 

 

সব মানুষের কাজ করে থাকেন তিনি। কেউ তার কাছ থেকে বিমুখ হয়ে যায় না। তিনি জনসেবায় দীর্ঘদিন ধরে নিজেকে নিয়োজিত রেখেছেন। ফলে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি নৌকা প্রতীক পেলে খুব সহজেই বিপুল ভোটে নির্বাচিত হবেন বলে মনে করেন এলাকার জনগণ।

 

 

আশাদুজ্জামান মিন্টু মল্লিক বলেন, মাদক মুক্ত, নেশা মুক্ত, দুর্নীতি মুক্ত, সন্ত্রাস মুক্ত সমাজ গঠন করাই আমার লক্ষ্য। রাজনীতি আমার নেশা, পেশা না। তাই মানুষের জন্য কাজ করতে চাই মানুষের ভালবাসা অর্জন করতে চাই। আমাকে আপনাদের পাশে থাকার জায়গা দিলে, সারা জীবন মানুষের পাশে থেকে গণমানুষের কাজ করব। হলদিয়াকে আমি একটি ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব ইনশাআল্লাহ।

 

 

মাননীয় প্রধানমন্ত্রীর রুপকল্প ২০৪১ বাস্তবায়ন করার জন্য নিরলস ভাবে কাজ করে যাব। আমি কথায় নয় কাজে বিশ্বাসী হতে চাই।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD