‘কার সাথে কার পরকীয়া, এ নিয়ে ভেবে মাথা নষ্ট করবেন না’ Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




‘কার সাথে কার পরকীয়া, এ নিয়ে ভেবে মাথা নষ্ট করবেন না’

‘কার সাথে কার পরকীয়া, এ নিয়ে ভেবে মাথা নষ্ট করবেন না’

‘কার সাথে কার পরকীয়া, এ নিয়ে ভেবে মাথা নষ্ট করবেন না’




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ প্রায়ই সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে অনেকেই অন্যকে নিয়ে কুরুচিকর মন্তব্য করা বা অন্যের ব্যক্তিগত বিষয় নিয়েও বিকৃত মানসিকতার পরিচয় দিয়ে থাকেন। বর্তমানে ফেসবুকে বাংলাদেশ দলের ক্রিকেটার নাসির হোসেনের বিয়ে নিয়ে সমালোচনার ঝড় বইছে তা এর অন্যতম উদাহরণ। এমন মানসিকতার লোকদের উদ্দেশ্যে উপদেশ দিয়েছেন সংগীতশিল্পী আঁখি আলমগীর।

 

 

সম্প্রতি তিনি তার ফেসবুকে লিখেছেন, ফেসবুক আসলেই ফেসবুক। তাতে যতোই কাব্য দেখান, গান দেখান, রং দেখান, হামবড়া ভাব দেখান, আপনার আসল পরিচয়, আসল ‘ফেস’ তখনই উন্মোচিত হয় যখন আপনি অন্যকে হেয় করেন। কিছু মানুষ অহরহ অন্যকে খোঁচা মেরে, অপমান করে স্ট্যাটাস দিয়ে নিজের আসল স্ট্যাটাস দেখিয়ে দিচ্ছেন। সেটা বোঝার ক্ষমতাও হিংসা আর নীচতায় ভরা চোখ, মন দেখতে পায় না।

 

 

আঁখি আলমগীর লিখেছেন, আমি অনেক কাছের মানুষকে আনফ্রেন্ড/আনফলো করেছি। আমাকে নয়, শুধু অন্যকে নীচু করে বা হেয় করে আনন্দ পাবার অভ্যাসের কারণে। কাউকে ভালো না লাগলে তাকে এড়িয়ে চলেন বা তাকে মোকাবিলা করবেন, কোনোটার সাহস না থাকলে ইনিয়ে-বিনিয়ে আকারে ইঙ্গিতে স্ট্যাটাস দিবেন না। এমনো হতে পারে যার জন্য লিখলেন সে বুঝেও নাই, তার হয়তো এতো সময়ও নাই। খামোখাই আপনার ক্ষুদ্রতা মানুষ দেখলো। কথাগুলো আমার ক্ষেত্রেও প্রযোজ্য। তাই আমিও আগে ভাবি, তারপর লিখি।

 

 

তিনি আরো লিখেন, কে কাকে বিয়ে করলো, কোথায় ভেগে গেলো, কে কার কতোতম বউ/স্বামী, কার সাথে কার পরকীয়া- এসব বিষয় নিয়ে ভেবে মাথা নষ্ট করবেন না। নিজের চরকায় তেল না থাকলে পরে কেউ বেল দিবে না।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD