সুইমিংপুলে সৃজিত-মিথিলার চুমোচুমি Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




সুইমিংপুলে সৃজিত-মিথিলার চুমোচুমি

সুইমিংপুলে সৃজিত-মিথিলার চুমোচুমি

সুইমিংপুলে সৃজিত-মিথিলার চুমোচুমি




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ বিয়ের আগে থেকেই পর আলোচনায় সৃজিত-মিথিলা। তবে বিয়ের পর বিভিন্ন সময়ে নিজেদের অন্তরঙ্গ মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে ট্রলের শিকার হয়েছেন তারা। সবশেষ গঙ্গায় সৃজিত-মিথিলার রোমান্সের ছবিও ভাইরাল হয়।

 

 

এবার সুইমিং পুলে স্বামীর সঙ্গে জলকেলির অন্তরঙ্গ ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন মিথিলা। কিছুদিন আগেই বাংলাদেশ থেকে কলকতায় ফিরেছেন আলোচিত এ দম্পতি। কলকাতায় গিয়েই বিশেষ মুহূর্তের ছবি শেয়ার করেছেন তিনি।

 

সুইমিংপুলে সৃজিত-মিথিলার চুমোচুমি

তা দেখে আঁচ করা যায়, মেয়ে আইরাকে নিয়ে হাসিখুশিই কাটছে যেন সৃজিত-মিথিলার সংসার। কারণে সুইমিং পুলের আন্তরঙ্গ দৃশ্যে সৃজিত-মিথিলার সঙ্গে দেখা গেছে ছোট্ট আইরাকেও।

 

 

২০১৯ সালের ৬ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন ওপার বাংলার পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ও বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। দেখতে দেখতে দাম্পত্য জীবনের এক বছরেরও বেশি সময় কাটিয়ে ফেলেছেন সৃজিত-মিথিলা।

 

 

হাজারও ব্যস্ততার মধ্যেও সৃজিত-মিথিলা কিন্তু দু’জনেই একে অপরকে যথেষ্ট সময় দেন। সুযোগ পেলেই ছোট্ট আইরাকে নিয়েই বেড়াতে চলে যান তারা।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD