ঝালকাঠির নলছিটিতে শহিদ মুক্তিযোদ্ধার স্ত্রীর অন্যত্র বিয়ে, এখনো পাচ্ছেন ভাতা Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ঝালকাঠির নলছিটিতে শহিদ মুক্তিযোদ্ধার স্ত্রীর অন্যত্র বিয়ে, এখনো পাচ্ছেন ভাতা

ঝালকাঠির নলছিটিতে শহিদ মুক্তিযোদ্ধার স্ত্রীর অন্যত্র বিয়ে, এখনো পাচ্ছেন ভাতা

ঝালকাঠির নলছিটিতে শহিদ মুক্তিযোদ্ধার স্ত্রীর অন্যত্র বিয়ে, এখনো পাচ্ছেন ভাতা




ঝালকাঠি প্রতিনিধি॥ ঝালকাঠিতে দুই সন্তান জামাল ও কামালকে বঞ্চিত করে অন্যত্র বিয়ে হওয়ার পরও মুক্তিযোদ্ধা ভাতা ভোগ করছেন শহিদ মুক্তিযোদ্ধা করম আলী আকনের সাবেক স্ত্রী আম্বিয়া খাতুন। এমন পরিস্থিতিতে বাবার মুক্তিযোদ্ধা ভাতা পেতে মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের পরিচালকের কাছে আবেদন করেছেন সন্তানরা।

 

 

আবেদনে শহিদ মুক্তিযোদ্ধা করম আলী আকনের ছেলে জামাল আকন দাবি করেন, তার বাবা ১৯৭১ সালের ২৪ জুন যুদ্ধক্ষেত্রে শহিদ হন। স্ত্রী আম্বিয়া খাতুন ও দুই ছেলে ছাড়া তার আর কোনী উত্তরসূরী নেই। কিন্তু স্বামীর মৃত্যুর কয়েক বছর পরই একই গ্রামের হোসেন আব্দুর রাজ্জাক হাওলাদারকে বিয়ে করেন আম্বিয়া খাতুন। ওই সংসারে তার একটি ছেলে হয়। এখন দ্বিতীয় স্বামীর সঙ্গে সংসার করলেও শহিদ মুক্তিযোদ্ধা করম আলী আকনের সম্মানী ভাতা তুলে ভোগ করছেন আম্বিয়া খাতুন। এতে বঞ্চিত হচ্ছেন করম আলী আকনের দুই সন্তান জামাল আকন ও কামাল আকন। ঘটনাটি ঝালকাঠির নলছিটি উপজেলার বিন্দুঘোষ গ্রামের।

 

 

আবেদনে জামাল আরো জানান, আম্বিয়া খাতুনকে বিয়ের পর শিউলি নামে আরেকজনকে বিয়ে করেন আব্দুর রাজ্জাক। শিউলির মধ্যে বনিবনা না হওয়ায় সৎ ভাই আব্দুস সালামকে নিয়ে তার মা আম্বিয়া খাতুন এখন তাদের ঘরেই বসবাস করেন। এরপর সালামকে তাদের ভাই বানিয়ে সম্পত্তি আত্মসাতের সুযোগ খুঁজছেন তিনি। পরে এ বিষয়ে নলছিটির সহকারী জজ আদালতে মামলা করা হয়। যা এখনো বিচারাধীন। এদিকে মামলা করায় জামাল-কামালের ওপর ক্ষিপ্ত হয়ে নানাভাবে হুমকি ও হয়রানি দিচ্ছেন আম্বিয়া খাতুন।

 

 

এদিকে আবেদনের পরিপ্রেক্ষিতে মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্ট থেকে ঝালকাঠি জেলা প্রশাসক বরাবর তদন্ত করে প্রতিবেদন দাখিল করতে বলা হয়। তদন্তের ভার দেয়া হয় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সিফাত বিন সাদিককে।

 

 

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সিফাত বিন সাদিক জানান, শহিদ মুক্তিযোদ্ধা করম আলী আকনের ছেলেদের অভিযোগটি তদন্তাধীন রয়েছে। তদন্ত শেষ করে শিগগিরই প্রতিবেদন দাখিল করা হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD