কঙ্গনাকে খোঁচা টালিউড অভিনেত্রী স্বস্তিকার ! |

শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৪:২৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




কঙ্গনাকে খোঁচা টালিউড অভিনেত্রী স্বস্তিকার !

কঙ্গনাকে খোঁচা টালিউড অভিনেত্রী স্বস্তিকার !

কঙ্গনাকে খোঁচা টালিউড অভিনেত্রী স্বস্তিকার !




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ নিজেকে ‘মেরিল স্ট্রিপ’, ‘সুপার ওম্যান’ গ্যাল গ্যাডটের সঙ্গে তুলনা, নাম না করে ব্যঙ্গাত্মক টুইটে কঙ্গনা রানাওয়াতকে খোঁচা টালিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের।

 

 

মঙ্গলবারই (৯ ফেব্রুয়ারি) মেরিল স্ট্রিপ এবং গ্যাল গ্যাডটের সঙ্গে নিজের তুলনা টেনে বসেছিলেন কঙ্গনা। টুইটে তার দাবি, তিনি নাকি সংশ্লিষ্ট দুই হলিউড অভিনেত্রীর চাইতেও বেজায় দক্ষ।

 

 

শুধু তাই নয়, কঙ্গনার কথায়, অভিনেত্রী হিসেবে তিনি বিভিন্ন ধরনের চরিত্র যেভাবে ক্যামেরার সামনে তুলে ধরেছেন, এই সময়ের প্রেক্ষিতে সারা বিশ্বে নাকি তা কেউ করে দেখাতে পারেননি।

 

 

এমন টুইট রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে নেটদুনিয়ায়। এবার সেই প্রেক্ষিতেই বলিউডের ‘কন্ট্রোভার্সি কুইন’কে একহাত নিলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। তাও আবার সোজাসুজি নয়, খানিক পরোক্ষভাবেই।

 

 

ইঙ্গিতপূর্ণ টুইটে স্বস্তিকা মুখোপাধ্যায় নিজের বেশ কয়েকটি সিনেমা ও সিরিজের চরিত্রের ছবি পোস্ট করেছেন। যেগুলোর সবকটিতেই তাকে দেখা গিয়েছে ভিন্ন ভিন্ন চরিত্রে।

 

 

স্বস্তিকা যে অভিনেত্রী হিসেবে আদতেই ভার্সেটাইল, তা বোধহয় আর আলাদা করে উল্লেখ করার প্রয়োজন পড়ে না। ওদিকে কঙ্গনা তার টুইটে নিজেই নিজেকে দক্ষ, ভার্সেটাইল অভিনেত্রী হিসেবে দাবি করেছিলেন। সেই প্রেক্ষিতেই টুইটে কোথাও সরাসরি কঙ্গনা নাম না নিলেও স্বস্তিকা যে তার অভিনীত বিভিন্ন চরিত্রের ছবি পোস্ট করে ‘কন্ট্রোভার্সি কুইন’কেই বিঁধেছেন, তা হলফ করে বলা যায়।

 

 

ইঙ্গিত রয়েছে টুইটের ক্যাপশনেও। স্বস্তিকার মন্তব্য, দয়া করে আমাকে কারো টিমের সঙ্গে যুক্ত করবেন না। আমি আবার তাদের বড্ড ভয় পাই।

 

 

টিম শব্দের প্রয়োগে এখানে যে তিনি টিম কঙ্গনাকেই বোঝাতে চেয়েছেন, তা নজর এড়ায়নি নেটজনতার। এখানেই অবশ্য থেমে থাকেননি টালিউড অভিনেত্রী। আরেকটি টুইটে তার মন্তব্য, রেঞ্জ মাপার যন্ত্র নেই, তার উপর আবার আঞ্চলিক, পুরোটাই লোকসান হয়ে গেলো।

 

 

অর্থাৎ কঙ্গনা কীভাবে বলিউড ছবির মধ্যে সীমাবদ্ধ থেকে নিজেকে দুই আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অভিনেত্রীর সঙ্গে তুলনা করেন? ইঙ্গিতপূর্ণ টুইটে সেই প্রশ্নই তুলেছেন স্বস্তিকা।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares